ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

রোনালদিনহোর সঙ্গে দেখা করবেন জামাল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
রোনালদিনহোর সঙ্গে দেখা করবেন জামাল

মালদ্বীপের বিপক্ষে আগামীকাল গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। পরের দিনই বাংলাদেশ সফরে আসছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো।

তার সঙ্গে দেখা করার কথা রয়েছে জামাল ভূঁইয়া এবং বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের।

আজ বসুন্ধরা কিংস অ্যারেনায় সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। রোনালদিনহোর সঙ্গে দেখা করার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘১৮ তারিখ রোনালদিনহো বাংলাদেশে আসবে। সেদিন আমি ফ্রি আছি। রোনালদিনহোকে যে আনছেন ভারতীয় একজন। তিনি আমার সঙ্গে যোগাযোগ করেছেন। আমাকে আর সালাউদ্দীন ভাইকে দেখা করার জন্য বলেছেন। আমি অবশ্যই আমার একজন আদর্শের সঙ্গে দেখা করার সুযোগ পেলে দেখা করবো। ২০০২ সালে আমি যখন বিশ্বকাপ দেখি তখন তার খেলার প্রেমে পরে যাই আমি। এটা আমার জন্য বিশেষ কিছু। ’

তবে এখন এসব নিয়ে ভাবছেন না বলে জানিয়েছেন জামাল। তিনি বলেন, ‘তবে আমি এখন এসব কিছু নিয়ে ভাবছি না। আমি শুধু আগামী ম্যাচে আমাদের পারফরম্যান্স নিয়ে ভাবছি। ’

উল্লেখ্য, এর আগে বাংলাদেশ সফরে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। ঢাকায় ঝটিকা সফর শেষে কলকাতা যাওয়ার উদ্দেশে এমিলিয়ানো মার্তিনেস যখন হজরত শাহজালাল বিমানবন্দরে, ঘটনাচক্রে বাংলাদেশ ফুটবল দলও তখন সেখানে। মার্তিনেস যাচ্ছেন, আর জামাল ভূঁইয়ারা আসছেন। বেঙ্গালুরুতে সাফ ফুটবল খেলে বাংলাদেশ দলের দেশে ফেরার সঙ্গে মিলে গিয়েছিল মার্তিনেসেরর যাওয়ার সময়টা।

যা জানার পর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপারের সঙ্গে দেখা করার ইচ্ছা জানিয়েছিলেন জামাল ভূঁইয়া। দেখা করার চেষ্টাও করেছিলেন। কিন্তু মার্তিনেসের দেখা তিনি পাননি। যদিও পরে জামালকে জার্সি পাঠিয়েছিলেন মার্তিনেস। তবে এবার রোনালদিনহোর সঙ্গে দেখা করার ব্যবস্থা আগে থেকেই করছেন আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।