ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

বিশ্বকাপ প্রাক-বাছাইপর্বের ম্যাচে আজ (মঙ্গলবার) মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও মালদ্বীপ। এটি প্লে-অফের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ।

প্রথম লেগের অ্যাওয়ে ম্যাচে বাংলাদেশ মালদ্বীপের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল। সেই ম্যাচের একাদশে আজ একটি পরিবর্তন এনেছেন কোচ হাভিয়ের কাবরেরা।

আগের ম্যাচে বদলি নেমে গোল করা সাদের ওপর ভরসা রেখে একাদশ ঘোষণা করেছেন কোচ। বিকেলে বসুন্ধরা কিংস অ্যারেনার ম্যাচে তিনি একাদশে ঢোকায় কপাল পুড়েছে ডিফেন্ডার ইসা ফয়সালের। এছাড়া আগের ম্যাচের ১০ জনকে শুরু থেকে খেলাতে যাচ্ছেন স্প্যানিশ কোচ।  

উঠতি গোলরক্ষক মিতুল মারমা ও ডিফেন্ডার শাকিলের গত ম্যাচে অভিষেক হয়েছিল। ডিফেন্সে তপুর পরিবর্তে কাবরেরা আস্থা রেখেছেন শাকিলের ওপর। মোরসালিনের জায়গায় খেলবেন ফয়সাল আহমেদ ফাহিম। মধ্যমাঠে দুই ডিফেন্সিভ মিডফিল্ডার জামাল ভূঁইয়া ও মো. হৃদয়। সঙ্গে রয়েছেন দুই সোহেল রানা। আক্রমণভাবের মূল নেতৃত্বে ফরোয়ার্ড রাকিব হোসেন।

বাংলাদেশ একাদশ : মিতুল মারমা (গোলরক্ষক), শাকিল, বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, সাদ উদ্দিন, জামাল ভূঁইয়া, মো. হৃদয়, সোহেল রানা, রাকিব হোসেন, সোহেল রানা ও ফয়সাল আহমেদ ফাহিম।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এআর/এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।