ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

শেখ রাসেলের জন্মদিন উদযাপন করলেন সায়েম সোবহান আনভীর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
শেখ রাসেলের জন্মদিন উদযাপন করলেন সায়েম সোবহান আনভীর ছবি: শাকিল আহমেদ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন আজ। প্রতি বছরের ন্যায় এবারও গভীর শ্রদ্ধায় শেখ রাসেলের স্মরণে নানা আয়োজন করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড।

 

বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত শেখ রাসেল ক্রীড়া চক্রের ক্লাব প্রাঙ্গণে কেক কেটে উদযাপন করেছেন দেশের শীর্ষ শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। কেক কাটার আগে বিশেষ মোনাজাত ও দোয়া প্রার্থনা করা হয়।

এছাড়া আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের ভাইস চেয়ারম্যান ও কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের এডিটর জুয়েল মাজহার, ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ইসমাত জামিল আকন্দ, অর্থ পরিচালক ফখরুদ্দিন আহমেদসহ দলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উদ্যোগে দিনব্যাপী পবিত্র কোরআন খতম, দোয়া মাহফিল এবং গরিবদের মধ্যে খাবার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে। আজ সকালে ক্লাবের পক্ষ থেকে বনানীতে শেখ রাসেলের কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।