ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন নেইমার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন নেইমার

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে ভেনেজুয়েলার সঙ্গে ড্র করার পর এবার উরুগুয়ের কাছে ২-০ গোলে হেরেছে ব্রাজিল। তবে ম্যাচে ব্রাজিলের মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়রের ইনজুরি।

উত্তেজনায় ঠাসা ম্যাচে প্রথমার্ধের শেষদিকে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন নেইমার। কিছুদিন আগেই দীর্ঘ ৭ মাসের চোট কাটিয়ে পুরোপুরি ফিট হয়েছিলেন তিনি। কিন্তু মাঠে ফেরা এই ফরোয়ার্ডের ইনজুরি যেন নিয়মিত অভ্যাসে পরিণত হয়েছে। ম্যাচের পর তাকে ক্র্যাচে ভর দিয়ে হাঁটতে দেখা গেছে।  

ম্যাচের প্রথমে মাঠেই নেইমারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দুই দলের খেলোয়াড়রাও ভিড় জমিয়েছিলেন তার চারপাশে। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার।

ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন (সিবিএফ) থেকে জানা গেছে, নেইমারের বাঁ হাঁটু মচকে গেছে। লিগামেন্টের কোনো ক্ষতি হয়েছে কি না সেটি যাচাইয়ের জন্য আরও পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে ব্রাজিলের এই পোস্টার বয়কে। এরপর চূড়ান্তভাবে জানা যাবে আবারও মাঠের বাইরে থাকতে হবে কি না নেইমারকে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।