ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

অস্ত্রোপচার করাতে হবে নেইমারের, লম্বা সময় থাকবেন মাঠের বাইরে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
অস্ত্রোপচার করাতে হবে নেইমারের, লম্বা সময় থাকবেন মাঠের বাইরে

স্ট্রেচারে করে নেইমার যখন মাঠ ছাড়ছিলেন, তখনই আশঙ্কা করা হচ্ছিলো খারাপ কিছুই হয়েছে তার সঙ্গে। এমআরআই স্ক‍্যানের রিপোর্টের পর সেটিই হয়েছে।

এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে (এসিএল) চোট পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা। সেরে উঠতে করাতে হবে অস্ত্রোপচার, লম্বা সময় থাকতে হবে মাঠের বাইরে।

বিশ্বকাপের বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে নিকোলাস দে লার ফাউল করে বসেন নেইমারকে। তখনই মাঠে পড়ে যান ব্রাজিলিয়া এই ফরোয়ার্ড। চোখে জল নিয়ে স্ট্রেচারে করে ছাড়তে হয় মাঠ। এরপর ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন বুধবার এক বিবৃতিতে জানায়, অস্ত্রোপচার করানো হবে নেইমারের। তবে এখনও দিনক্ষণ ঠিক হয়নি।

চোটে আক্রান্ত হওয়া নতুন কিছু নয় নেইমারের জন্য। বার বার তিনি ইনজুরিতে পড়ে মাঠের বাইরে থাকতে হয়। গত কাতার বিশ্বকাপেও চোটের কারণে খেলতে পারেননি দুটি ম্যাচ। সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দিয়েও বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হয় তাকে। এরপর মাঠে ফিরলেও এবার আবারও চোটে পড়েছেন। যার মাশুল দিতে লম্বা সময় থাকতে হবে মাঠের বাইরে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।