ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ভিসা না পাওয়ায় এএফসির কাছে কিংসের চিঠি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
ভিসা না পাওয়ায় এএফসির কাছে কিংসের চিঠি

২৪ অক্টোবর ওড়িশার ভুবনেশ্বর স্টেডিয়ামে মোহনবাগানের বিপক্ষে এএফসি কাপে গুরুত্বপূর্ণ ম্যাচ বসুন্ধরা কিংসের। আজই তাদের ফুটবলারদের ঢাকা ছাড়ার কথা ছিল কিন্তু যেতে পারছে না।

কারণ ভারতে ভিসার আবেদন করেও এখনো তা মেলেনি। ম্যাচের দুই দিন আগে অ্যাওয়ে ম্যাচ খেলতে অতিথি দল সেখানে যাবে তা স্বাভাবিক।

কী কারণে ভারতীয় দূতাবাস ভিসা দিচ্ছে না এটাই রহস্য। কিংস প্লেনের টিকিট এবং হোটেল বুকিংও দিয়েছে। এখন ভিসা না পাওয়ায় বড় অঙ্কের লোকসানের সম্মুখীন তারা। এর চেয়ে বড় কথা কিংসের খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

এএফসি কাপে টুর্নামেন্টে বাইলজ রয়েছে। তা মানা হচ্ছে কি না সেটাই প্রশ্ন। ভিসা না পাওয়ায় কিংস ম্যানেজমেন্ট এশিয়া ফুটবলের অভিভাবক সংস্থা এএফসির কাছে চিঠি দিয়েছে। কিংস অনুরোধ রেখেছে বিষয়টি তদন্ত করে দেখতে।

কেন তারা ভোগান্তির শিকার তা খতিয়ে দেখতে। বসুন্ধরা কিংস অ্যারেনায় ওড়িশা এফসি ইতোমধ্যে অ্যাওয়ে ম্যাচ খেলে গেছে। তখন তো তারা কোনো সমস্যায় পড়েনি। তাহলে কিংস ঘিরে এমন আচরণ করা হচ্ছে কেন? এএফসি কাপের সূচিতে অ্যাওয়ে ম্যাচ, তাই ভিসা দিতেই হবে। কিন্তু ২৪ অক্টোবরের ম্যাচে কিংস যদি ২৩ অক্টোবর ভারত যায়, তাহলে না পাবে অনুশীলনের সময়, ভেন্যুও ভালোভাবে পর্যবেক্ষণ করতে পারবে না।

অ্যাওয়ে ম্যাচে ভিসার গুরুত্ব অনেক। এক্ষেত্রে কিংস হয়রানির শিকার হচ্ছে, তা চিঠিতে এএফসির কাছে তুলে ধরা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।