ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

পিছিয়ে পড়েও মোহনবাগানের মাঠে বসুন্ধরা কিংসের ড্র

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
পিছিয়ে পড়েও মোহনবাগানের মাঠে বসুন্ধরা কিংসের ড্র

এএফসি কাপের গ্রুপ পর্বের ম্যাচে ভারতীয় ক্লাব মোহনবাগানের বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র করেছে বসুন্ধরা কিংস। দুইবার ম্যাচে পিছিয়ে পড়েও ম্যাচ ড্র করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

ম্যাচ শুরু করার আগে সব কিছুই ছিল কিংসের বিপক্ষে। ভিসা জটিলতার টিকেট জোগাড়ে বিপত্তি। শেষ পর্যন্ত ম্যাচের আগের দিন ভেন্যুতে পৌঁছায় কিংস। অনুশীলন ছাড়াই খেলতে নামে তারা।

তবে মাঠের খেলায় এর কিছুই বুঝতে দিলেন না রবসন-দরিয়েলতনরা। ম্যাচের ২৯ মিনিটেই পিছিয়ে পড়ে বসুন্ধরা কিংস। ৩৩ মিনিটে গিয়ে সমতায় ফেরে বাংলাদেশের ক্লাবটি। উড়িশা এফসির বিরুদ্ধে জোড়া গোল করা দরিয়েলতন সমতায় ফেরান বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের। প্রথমার্ধে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় কিংস।

দ্বিতীয়ার্ধে আবারও এগিয়ে যায় মোহনবাগান। স্বাগতিকদের এগিয়ে দেন আশিষ রায়। তার কল্যাণেই পরে ম্যাচে সমতায় ফেরে কিংস। ম্যাচের ৭০ মিনিটে বক্সের মধ্যে রবসন রবিনিয়োকে ফেলেদেন এই ভারতীয় ফরোয়ার্ড। পেনাল্টি পায় কিংস। তাতে গোল করে বসুন্ধরা কিংসকে এক পয়েন্ট পাইয়ে দেন রবিনিয়ো।  

আগামী ৭ নভেম্বর ঢাকার কিংস অ্যারেনায় মোহানবাগানের বিপক্ষে ফিরতি লেগে মুখোমুখি হবে বসুন্ধরা কিংস।  

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।