ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ভালো খেলে ড্র শেখ রাসেলের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
ভালো খেলে ড্র শেখ রাসেলের

রক্ষণ জমাট রেখে বেশ কয়েকটি দারুণ আক্রমণে সুযোগ তৈরি করল শেখ ক্রীড়া চক্র। কিন্তু ফিনিশিংয়ে সফল না হওয়ায় শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারল না তারা।

বসুন্ধরা কিংস অ্যারেনায় স্বাধীনতা কাপের ম্যাচে আজ রহমতগঞ্জের সঙ্গে গোলশূন্য ড্র করেছে শেখ রাসেল।

ম্যাচের শুরু থেকেই রহমগঞ্জের রক্ষণে হানা দিয়েছেন শেখ রাসেলের ফরোয়ার্ডরা। এর মধ্যে একাই একাধিক সুযোগ নষ্ট করেছেন দলটির আক্রমণভাগের খেলোয়াড় সুলেমানি ল্যান্ড্রি। ১৩তম মিনিটে নিজেদের অর্ধ থেকে সুজন বিশ্বাসের লম্বা ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ঢুকে শট নেন ল্যান্ড্রি। কিন্তু এগিয়ে এসে তা ঠেকিয়ে দেন রহমতগঞ্জের গোলরক্ষক।

ল্যান্ড্রি পরে আরও দুইবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। ৭৯তম মিনিটে সেরা সুযোগটি পান তিনি। গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে পারেননি এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। ইকবাল হোসেনের ফ্রি-কিক হেডে ফেরেন মোহাম্মদ নাঈম, ফিরতি বলে হেড নেন ল্যান্ড্রি। কিন্তু বল চলে যায় পোস্টের বাইরে।  

পুরো ম্যাচে রক্ষণ সামলাতে ব্যস্ত থাকা রহমতগঞ্জ তেমন সুযোগ তৈরি করতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

দিনের আরেক ম্যাচে গোপালগঞ্জে আবাহনী লিমিটেড ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ বিমানবাহিনীকে। অন্যদিকে বাংলাদেশ পুলিশ এফসি একই ব্যবধানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।