ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

স্বাধীনতা কাপে সেনাবাহিনী ও নৌবাহিনীর ড্র

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
স্বাধীনতা কাপে সেনাবাহিনী ও নৌবাহিনীর ড্র

স্বাধীনতা কাপে ভিন্ন ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশের দুই সার্ভিস দল বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনী। ফর্টিস এফসির সঙ্গে সেনাবাহিনী গোলশূন্য ড্র এবং চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে নৌবাহিনী ১-১ গোলে ড্র করেছে।

কিংস অ্যারেনায় দিনের প্রথম ম্যাচে ফর্টিস এফসির বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ আর্মি ফুটবল দল। নতুন কোচ গোলাম রব্বানী ছোটনের অধীনে বাংলাদেশ সেনাবাহিনীর পারফরম্যান্স ছিল আশাজাগানিয়া। পুরো ম্যাচে বেশ কিছু ভালো সুযোগ তৈরি করলেও গোলের দেখা মেলেনি তাদের। অন্যদিকে রক্ষণ সামলে প্রতিপক্ষের উপর বারবারই চাপ বিস্তার করছিল ফর্টিস। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

দিনের দ্বিতীয় ম্যাচে শুরুতেই সেলিম রেজার গোলে এগিয়ে যায় বাংলাদেশ নৌবাহিনী ফুটবল দল। ম্যাচের ১২ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন তিনি। এই লিড ধরে রেখেই বিরতিতে যায় তারা। তবে দ্বিতীয়ার্ধে হেমন্ত বিশ্বাসের (৭৪) গোলে সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী। শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।