ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

মানের গোলে কিংস কাপের শেষ আটে আল নাসর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
মানের গোলে কিংস কাপের শেষ আটে আল নাসর

সেনেগালিজ ফরোয়ার্ড সাদি মানের যোগ করা সময়ের গোলে আল ইত্তিফাককে হারিয়েছে আল নাসর। এই জয়ে কিংস কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে দলটি।

আল-আওয়াল পার্ক স্টেডিয়ামে গতকাল রাতের ম্যাচটিতে ১-০ গোলে জয় পেয়েছে আল নাসর। ম্যাচের ১০৭তম মিনিটে জয়সূচক গোলটি করেন সাদিও মানে।

তবে এই জয় পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে আল নাসরকে। কারণ প্রথমার্ধের শেষদিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্দেরসন তালিস্কা। ফলে বাকি সময় ১০ জন নিয়ে খেলতে হয় তাদের। প্রথমার্ধে এই তালিস্কাই অল্পের গোলবঞ্চিত হন। সতীর্থদের ক্রস ধরে বল জালে জড়িয়েছিলেন তিনি। কিন্তু ভিএআর দেখে অফসাইডের সিদ্ধান্ত দেন রেফারি।

প্রথমার্ধের যোগ করা সময়ে সর্বনাশের চূড়ান্ত হয় তালিস্কার। এবার ইচ্ছাকৃতভাবে হাতে বল লাগার কারণে প্রথমে হলুদ কার্ড দেখেন তিনি। কিন্তু ভিএআর দেখে লাল কার্ড দেখানো হয় তাকে। তবে আল নাসর তাতে দমে যায়নি। বরং প্রতিপক্ষের রক্ষণকে ব্যতিব্যস্ত রাখেন ক্রিস্টিয়ানো রোনালদো এবং মানে।  

দ্বিতীয়ার্ধের শেষদিকে ১০ জনের দলে পরিণত হয় আল ইত্তিফাকও। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলটির মিডফিল্ডার আলী হাজ্জাজি। এরপর যোগ করা সময়ে সতীর্থ আয়মান ইয়াহিয়ার বাঁদিকের ক্রস ধরে কাছ থেকে শট নেন মানে। আল ইত্তিহাফের ব্রাজিলিয়ান গোলরক্ষক পাউলো ভিক্তরের কিছুই করা ছিল না।

ওদিকে একই রাতে জয়ের মুখ দেখে করিম বেনজেমার দল আল ইত্তিহাদও। আল ফাইহাকে ৩-০ গোলে হারিয়েছে তারা। এক মধ্যে জোড়া গোল করেছেন আব্দেরাজাক হামদাল্লাহ এবং বাকি গোল করেন বেনজেমা।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।