ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

২০২৮ পর্যন্ত রিয়াল মাদ্রিদে থাকবেন রদ্রিগো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
২০২৮ পর্যন্ত রিয়াল মাদ্রিদে থাকবেন রদ্রিগো

দুদিন আগে রিয়াল মাদ্রিদের সঙ্গে লম্বা সময়ের জন্য চুক্তি বাড়িয়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র। এবার একই পথে হাটলেন রদ্রিগোও।

রেকর্ড ১৪ বার চ্যাম্পিয়ন্স লিগ জেতা ক্লাবটির সঙ্গে ২০২৮ সাল পর্যন্ত চুক্তি বাড়িয়েছেন তরুণ এই সেলেসাও ফরোয়ার্ড।

এক বিবৃতিতে গতকাল বিষয়টি নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। ক্লাবটির সঙ্গে রদ্রিগোর আগের চুক্তির মেয়াদ ছিল ২০২৫ সাল পর্যন্ত। সেটা দুই বছর বাড়িয়ে ২০২৭ পর্যন্ত করেছেন তিনি। অফিসিয়ালি রিলিজ ক্লজের ব্যাপারে জানা না গেলেও ‘বিবিসি’ জানিয়েছে, ১ বিলিয়ন ইউরো ধরা হয়েছেন ব্রাজিলিয়া এই তরুণের রিলিজ ক্লজ।

২০১৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন রদ্রিগো। মাত্র ১৮ বছর বয়সে ক্লাবে যোগ দিয়েই তিনি নজর কাড়েন সবার। চ্যাম্পিয়ন্স লিগের অভিষেক মৌসুমে হ্যাটট্রিক করে জানান দেন নিজের যোগ্যতার। ক্লাবটির হয়ে এই পর্যন্ত ১৭৯ ম্যাচ খেলেছেন তিনি। গোল করেছেন ৩৯টি।

স্প্যানিশ ক্লাবটির হয়ে রদ্রিগো একটি চ্যাম্পিয়ন্স লিগ, দুইটি লা লিগাসহ মোট ৮টি শিরোপা জেতেন। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগ জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান। বদলি হিসেবে মাঠে নেমে তিনি গোল অথবা অ্যাসিস্ট করে দলের শিরোপাজয়ের পথ সহজ করে দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।