ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

৩০-এর পর ৪০০ গোল রোনালদোর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
৩০-এর পর ৪০০ গোল রোনালদোর

বয়সকে বুড়ো আঙুল দেখিয়েই যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার ৩০ বছর বয়স পেরোনোর পর ৪০০তম গোলের দেখা পেলেন এই পর্তুগিজ উইঙ্গার।

আর তাতে ভর করে সহজ জয় তুলে নিল তার দল আল নাসর।

গতকাল রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল নাসর ২-০ গোলে হারিয়েছে আল খালিজকে। দলের প্রথম গোলটি করেন রোনালদো। পরে সতীর্থ আয়মেরিক লাপোর্তেকে দিয়ে করান আরেক গোল।

২৬তম মিনিটে পেনাল্টি বক্সের বাইরে থেকে বল নিয়ে ছুটে যান রোনালদো। নকল শট নিয়ে তিনি বোকা বানান মার্কারকে। প্রতিপক্ষের ওই ডিফেন্ডার তাতে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর পজিশন ঠিক করে পেনাল্টি বক্সের ঠিক বাইরে থেকেই বুলেটগতির শটে লক্ষ্যভেদ করেন ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকা।

৫৮তম মিনিটে ব্যবধান বাড়ানো গোলটি করেন আল নাসরের স্প্যানিশ ডিফেন্ডার লাপোর্তে। এরপর আর গোল না পেলেও প্রতিপক্ষ আল খালিজকে রক্ষণ ভাঙতে দেয়নি আল নাসর। মাঝে ভিএআর দেখে অফসাইডের সিদ্ধান্তে সাদিও মানের একটি গোল বাতিল করে দেন রেফারি। তবে শেষ পর্যন্ত দারুণ জয়ে শীর্ষে থাকা আল হিলালের সঙ্গে ব্যবধান ৪ পয়েন্টে নামিয়ে আনে রোনালদোবাহিনী।

রোনালদোর গোলটি চলতি মৌসুমে তার ১২তম লিগ গোল। আর তাতে গত আগস্টে ফুলহাম থেকে আল হিলালে যোগ দেওয়া অ্যালেকজান্ডার মিত্রোভিচকে হটিয়ে এ মৌসুমে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে উঠে এলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।