ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

আমরা জানি এখানে কিভাবে খেলতে হবে: রবিনহো

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
আমরা জানি এখানে কিভাবে খেলতে হবে: রবিনহো

এএফসি কাপের গ্রুপ পর্বের ম্যাচে আগামীকাল মোহনবাগানের বিপক্ষে মাঠে নামবে বসুন্ধরা কিংস। কিংস অ্যারেনায় আগামীকাল রাত আটটায় মুখোমুখি হবে দুই দল।

ঘরের মাঠে ম্যাচ বাড়তি আত্মবিশ্বাস যোগাচ্ছে কিংসের অধিনায়ক রবসন রবিনহোকে।  

মোহনবাগানের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে ২-২ গোলে ড্র করেছিল বসুন্ধরা কিংস। তবে হোম গ্রাউন্ডে কিংস অপ্রতিরোধ্য। এখনো ঘরের মাঠে একটা ম্যাচও হারেনি তারা। আগামী ম্যাচেও পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে চান বলে জানিয়েছেন রবসন। মোহনবাগানের বিপক্ষে ম্যাচটা কঠিন হতে চলেছে বলে মনে করন তিনি। তবে নিজেদের নিয়ে আত্মবিশ্বাসি রবসন, সাহস জোগাচ্ছে কিংস অ্যারেনা এবং সমর্থকরা।  

তিনি বলেন, ‘কঠিন একটা ম্যাচ, কিন্তু আগের ম্যাচ আমরা দেশের বাইরে খেলেছি; আমরা দেখিয়েছি, জয়ের সুযোগ ছিল আমাদের। এবার নিজেদের মাঠে খেলব। আমাদের লক্ষ্য দারুণ একটা ম্যাচ খেলা এবং ৩ পয়েন্ট পাওয়া, যেটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এটা আমাদের ডেরা। আমরা জানি এখানে কিভাবে খেলতে হয়। এখানের সবকিছুই আমাদেরে পরিচিত। আমরা এটা কাজে লাগাতে চাই। ’

আগামীকাল কার্ড ইস্যুতে মোহনবাগানের হয়ে খেলতে পারবেন না তাদের অভিজ্ঞ ফুটবলার আনোয়ার আলী। এটায় কোনও বাড়তি সুবিধা দেখছেন কিনা? এমন প্রশ্নের জবাবে রবসন বলেন, ‘(প্রথম লেগে লালকার্ড পাওয়া আনোয়ার আলি) আমার কাছে সে খেলে না বা না খেলে, আমি দলের সাহায্যে সেরাটা দেওয়ার চেষ্টা করব। তবে আমি মনে করি, সে না খেললে আমাদের জন্য ভালো। তবে সে একা নয়, প্রতিপক্ষ দলে আরও অনেক খেলোয়াড় আছে, তাদের বিপক্ষে একটা দল হয়ে খেলতে হবে আমাদের। ’

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।