ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

অবশেষে বাবাকে ফিরে পেলেন লুইস দিয়াস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
অবশেষে বাবাকে ফিরে পেলেন লুইস দিয়াস

অবশেষে মুক্তি পেলেন লিভারপুল তারকা লুইস দিয়াসের বাবা। ১৩ দিন আগে তাকে অপহরণ করেছিল কলম্বিয়ার বামপন্থী গেরিলা গ্রুপ ন্যাশনাল লিবারেশন আর্মি।

বাবাকে ফিরে পেয়ে বেজায় খুশি দিয়াস। এমনটাই জানিয়েছেন লিভারপুল কোচ ইউর্গেন ক্লপ। টুইটারে লিভারপুল লেখে, 'লুইস দিয়াসের বাবার নিরাপদে ফিরে আসার খবরে আমরা আনন্দিত এবং তার মুক্তি নিশ্চিত করার সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানাই আমরা। '

অবশ্য বাবাকে ফিরে পাওয়ার দিনটি যে ভালো কেটেছে দিয়াসের সেটা বলার উপায় নেই। কারণও এদিন ইউরোপা লিগে তুলুসের মুখোমুখি হয়েছে লিভারপুল। দ্বিতীয় লেগের সেই ম্যাচে ৩-২ গোলে হেরেছে অলরেডরা। আর তাতে ক্ষুব্ধ ক্লপ।  

তিনি বলেন, ‘আমরা এই সংবাদ সম্মেলনের মতোই বিশৃঙ্খল ছিলাম। আমরা যথেষ্ট আক্রমণাত্মক ছিলাম না। সহজেই বল হারিয়েছি। বল দখলে এগিয়ে থাকার কারণে আমাদের অবশ্যই আরও সুযোগ তৈরি করা উচিত ছিল কিন্তু এই পর্যায়ে তিন গোল হজম করতে পারি না। এর কোনো মানে নেই। তারা (তুলুজ) কঠোর লড়াই করেছে এবং এটা (জয়) তাদের প্রাপ্য। ’

এদিকে হারলেও ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে নিজেদের গ্রুপে শীর্ষেই আছের লিভারপুল।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।