ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

রোনালদোর ‘ফিফটি’র দিনে আল নাসরের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
রোনালদোর ‘ফিফটি’র দিনে আল নাসরের বড় জয়

এক পঞ্জিকাবর্ষে ৫০ গোল। ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে এ আর নতুন কি! বয়স ৩৮ হয়ে গেছে।

তারপরও গোলের পর গোল করে যাচ্ছেন তিনি। এমনকি টগবগে তরুণরা তার সঙ্গে পাল্লা দিতে হিমশিম খাচ্ছেন।

রোনালদোর এই অনন্য ফিফটির দিনে আল শাবাবকে ৫-২ গোলের বড় ব্যবধানে হারিয়ে কিং কাপের সেমিতে উঠেছে আল নাসর। ১৭ মিনিটে সেকো ফোফানার গোলে এগিয়ে যায় তারা। এরপর যদিও ২৪ মিনিটে সমতা ফেরায় আল শাবাব। এর আগে পেনাল্টি পেয়েও কাজে লাগাতে পারেনি ক্লাবটি।

বিরতির আগ দিয়ে আল নাসরের হয়ে ব্যবধান বাড়ান সাদিও মানে ও আব্দুলরহমান ঘারিব। দ্বিতীয়ার্ধে অবশ্য গোল পেতে কিছুটা সময় লাগে আল নাসরের। তবে ৭৪ মিনিটে সেই ডেডলক ভাঙেন রোনালদো। ওতাভিওর সঙ্গে ওয়ান-টুর পর দারুণ এক শটে ২০২৩ সালে নিজের ৫০তম গোলটি করেন তিনি। এনিয়ে অষ্টমবারের মতো বছরে ৫০ বা এর অধিক গোল করেছেন এই ফরোয়ার্ড। সেই তালিকায় রোনালদোর চেয়ে উঁচুতেই আছেন তার প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের এই মাইলফলক ছুঁয়েছেন ৯ বার।   এরপর দলের হয়ে বাকি গোলটি করেন মোহাম্মদ মারান।
 
মাইলফলক স্পর্শের পর রোনালদো বলেন, ‘দুর্দান্ত জয়, ২০২৩ সালে আমি নিজের ৫০তম গোলের ঘোষণা দিতে পেরে রোমাঞ্চিত। সতীর্থ, সমর্থক আর আমার পরিবারের অকুণ্ঠ সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। এ বছর আরও কিছু গোল করার সুযোগ আছে। ’

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।