ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

রোনালদো নৈপুণ্যে আল নাসরের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
রোনালদো নৈপুণ্যে আল নাসরের জয়

ঘরের মাঠে শুরুতেই আলেক্স তেলেসের গোলে এগিয়ে যায় আল নাসর। পরবর্তীতে গোল পান মার্সেলো ব্রোজোভিচ ও ক্রিস্টিয়ানো রোনালদোও।

শেষদিকে এক গোল শোধ দিলেও জয়ের দেখা পায়নি আল ইত্তিফাক।

সৌদি প্রো লিগে শুক্রবার রাতে আল ইত্তিফাককে ৩-১ ব্যবধানে হারায় আল নাসর। ক্লাবটির হয়ে গোল পান তেলেস, ব্রোজোভিচ ও রোনালদো। ইত্তিফাকের হয়ে একমাত্র গোলটি করেন মোহামেদ আল কুয়াইকেবি।  

শুরু থেকেই বল দখলে রেখে আক্রমণাত্মক খেলতে থাকে আল নাসর। তবে গোল পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে ৪৩তম মিনিট পর্যন্ত। বক্সের বাইরে থেকে বাঁ পায়ের দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়া লেফটব্যাক তেলেস। তার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।  

বিরতির পর খেলতে নেমে ৫৯তম মিনিটে ব্যবধান বাড়ান ব্রোজোভিচ। রোনালদোর হেড থেকে আসা বল বক্সের মাঝখান থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন তিনি। ৭৩তম মিনিটে গিয়ে গোল পান রোনালদোও। প্রতিপক্ষ ফুটবলারের বক্সে হ্যান্ডবল হলে পেনাল্টি পায় আল নাসর। সফল স্পট কিকে দলের স্কোরলাইন ৩-০ করেন পর্তুগিজ তারকা। ৮৫তম মিনিটে এসে এক গোল শোধ দেয় ইত্তিফাক। তবে তা কেবল ব্যবধানই কমিয়েছে।  

১৭ ম্যাচে ১৩ জয় ও ১ ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে আল নাসর। এক পয়েন্ট বেশি খেলে ৫০ পয়েন্ট নিয়ে চূড়ায় আল হিলাল। আট নম্বরে থাকা ইত্তিফাকের পয়েন্ট ২৪।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।