ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

দারুণ জয়ে আর্সেনালকে বিদায় করলো লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
দারুণ জয়ে আর্সেনালকে বিদায় করলো লিভারপুল

ঘরের মাঠে শুরুটা আক্রমণাত্মক হয় আর্সেনালের। তবে শেষদিকে পাল্টা আক্রমণক করতে থাকে লিভারপুল।

অবশেষে গোলই পেয়ো যায় তারা। খেলা শেষ হওয়ার পর যোগ করা সময়ে আরও এক গোল জালে পাঠিয়ে এফএ কাপের রেকর্ড ১৪ বারের চ্যাম্পিয়নদের বিদায় করে দিল অল রেডসরা।

গতকাল রাতে এমিরেটস স্টেডিয়ামে এফএ কাপের তৃতীয় রাউন্ডে আর্সেনালকে ২-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। আত্মঘাতী গোল করে লিভারপুলকে এগিয়ে নেন ইয়াকুব কিভিওর। বাকি গোলটি করেন লুইস দিয়াস।

ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলা আর্সেনাল প্রথম সুযোগ পায় তৃতীয় মিনিটে। কিন্তু রেইসিস নেলসন ঠিকঠাক শট নিতে পারেননি। দ্বাদশ মিনিটে দারুণ শটে ক্রসবার কাঁপান মার্টিন ওডেগার। প্রথমার্ধে আরও কয়েকটি আক্রমণ শানায় স্বাগতিকরা। কিন্তু গোল পাওয়া হয়নি তাদের।

বিরতির পর খেলতে নেমে লিভারপুল হয়ে ওঠে আক্রমণাত্মক। তবে গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় ৮০তম মিনিট পর্যন্ত। আলেক্সান্ডার আরনল্ডের ফ্রি-কিক থেকে হেডে আত্মঘাতী গোলটি করেন আর্সেনাল ডিফেন্ডার ইয়াকুব। যোগ করা সময়ে পাল্টা আক্রমণ থেকে গোল করেন দিয়াস। জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।