ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

শেখ জামালের নতুন সহকারী কোচ মনি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
শেখ জামালের নতুন সহকারী কোচ মনি

গত ডিসেম্বর থেকেই প্রধান কোচ মারিয়ান সেকুলোভস্কিকে ছাড়াই চলছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব।  ৩ ডিসেম্বর স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল আবাহনী ও শেখ জামাল।

সেই ম্যাচের পরেই দেশে ফিরে যান সেকুলোভস্কি।  

তার অনুপস্থিতিতে জামালের ডাগআউট সামলেছেন সহকারী কোচ ফ্রান্সিসকো ডি কস্তা ও ভিডিও অ্যানালিস্ট নাসিফ ইসলাম। তাদের সঙ্গে এবার যোগ দিচ্ছেন সাইফুর রহমান মনি। আজই ক্লাবের অনুশীলনে যোগ দিয়েছেন জাতীয় দলের সাবেক এই ফুটবলার। ক্লাবের সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।  

২০২২ সালে পেশাদার লিগের দ্বিতীয় স্তরের চ্যাম্পিয়নশিপ লিগের দল আজমপুর ফুটবল ক্লাব উত্তরার কোচের দায়িত্ব পালন করেন সাইফুর রহমান। এরপর সাইফ স্পোর্টিং ক্লাবের যুব দল নিয়ে কাজ করার পর চ্যাম্পিয়নশিপ লিগের আরেক দল গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবকে চ্যাম্পিয়ন করে তুলেন প্রিমিয়ার লিগে। তার অধীনেই গত বছর অনূর্ধ্ব-১৬ সাফে খেলেছিল বাংলাদেশের কিশোররা।

প্রধান কোচহীন শেখ জামালের লিগের শুরুটা অবশ্য ভালো হয়নি। তিন ম্যাচে জিতেছে মাত্র একটিতে। হার দুইটিতে। ৩ পয়েন্ট নিয়ে আছে টেবিলের সাতে।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।