ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

প্যারিস অলিম্পিকে আর্জেন্টিনার হয়ে খেলতে চান মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
প্যারিস অলিম্পিকে আর্জেন্টিনার হয়ে খেলতে চান মেসি!

এর আগেও একবার আর্জেন্টিনার হয়ে অলিম্পিকে স্বর্ণপদক জিতেছিলেন লিওনেল মেসি। এবার জিততে চান আরও একবার।

২০২৪ অলিম্পিকে অংশগ্রহণ করতে প্যারিসে যাবেন মেসি, এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।  

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ডি স্পোর্টস’ এক প্রতিবেদনে জানায়, যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা শেষ করে প্যারিসে অনুষ্ঠিতব্য অলিম্পিকে খেলার আগ্রহ প্রকাশ করেছেন মেসি। তবে তা নির্ভর করছে আর্জেন্টিনার মূল পর্বে কোয়ালিফাই করার ওপর। আগামী শনিবার থেকে অলিম্পিকের এই কোয়ালিফাই পর্ব শুরু হবে।  

আগামী মার্চে আন্তর্জাতিক বিরতিতে চায়নায় দুইটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। যেখানে অনূর্ধ্ব-২৩ ও অনূর্ধ্ব-২০ দলের বেশ কয়েকজন ফুটবলারকে দলে রাখার সিদ্ধান্ত নিয়েছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। অলিম্পিকের আগে মূলত মেসি ও দি মারিয়াদের সঙ্গে খেলে নিজেদের অভিজ্ঞতা বাড়ানোর জন্যই মূলত এই কাজ তাদের।  

২০০৮ সালে বেইজিং অলিম্পিকে স্বর্ণপদক জিতেছে আর্জেন্টিনা। যেখান থেকে আবিস্কার হয়েছেন মেসি, দি মারিয়া, মাশ্চেরানো, আগুয়েরোর মতো তারকারা। এবার যদি মেসি অলিম্পিকে আরও একটি স্বর্ণপদক পান তবে তিনি গড়বেন ইতিহাস। বিশ্বের একমাত্র ফুটবলার হিসেবে দুইটি অলিম্পিক স্বর্ণপদক ও বিশ্বকাপ জয়ের নজির গড়বেন ইন্টার মায়ামির এই তারকা।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।