ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হেরে গেল মেসির ইন্টার মায়ামি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
হেরে গেল মেসির ইন্টার মায়ামি

প্রস্তুতি পর্বের শুরুতেই ধাক্কা খাচ্ছে লিওনেল মেসি  ইন্টার মায়ামি। এল সালভাদোরের বিপক্ষে ড্রয়ের পর এবার এফসি ডালাসের কাছে ১-০ গোলে হেরেছে তারা।

গত ম্যাচের মতো এবারও ইন্টার মায়ামির শুরুর একাদশে ছিলেন মেসি-সুয়ারেস-বুসকেতস-আলবা। কিন্তু তারকা সমৃদ্ধ দল নিয়েও জয়ের দেখা পায়নি মায়ামি। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল হজম করে তারা। হেসুস ফেরেরার সেই গোলে ভর করেই জয় নিয়ে মাঠ ছাড়ে ডালাস।

১২ মিনিটের ভেতর মেসির দুটি শট ফিরিয়ে দেন ডালাস গোলরক্ষক মাইকেল কোলোদি। মেসির মতো লুইস সুয়ারেসও প্রথমার্ধে দুটি শট নিয়ে জালের দেখা পাননি। ছন্নছাড়া পারফরম্যান্স নিয়েই সন্তুষ্ট থাকতে হয় মায়ামিকে।

সবকিছু ছাপিয়ে মেসির বিপক্ষে খেলাকেই বড় করে দেখছেন ডালাস ক্লাবের সভাপতি ড্যান হান্ট। তিনি বলেন, 'মেসির বিপক্ষে খেলতে পারাই অবিশ্বাস্য এক সুযোগ। অনেকে তা কখনোই পায় না। বেশির ভাগ মার্কেটই তাকে আনতে পারে না। পেলেকে বাদ দিলে সে সম্ভবত সর্বকালের সেরা। আর তার বিপক্ষেই কি না আমরা দুবার খেলার সুযোগ পেয়েছি। '

প্রাক মৌসুম সফরে এরপর সৌদি আরবে জোড়া ম্যাচ খেলবে ইন্টার মায়ামি। এর মধ্যে একটি ম্যাচ ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল নাসরের বিপক্ষে। সৌদি আরব ঘুরে জাপান ও হংকংয়ে দুটি ম্যাচ খেলবে তারা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।