ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বুধবার ভারত যাচ্ছেন সানজিদা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
বুধবার ভারত যাচ্ছেন সানজিদা

ভারতের নারী ফুটবল লিগে খেলতে আগেই বেঙ্গালুরুর দলে খেলতে গেছেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন। সাবিনার পাশাপাশি আরেক ফরোয়ার্ড সানজিদা আক্তারও যাচ্ছেন লিগে খেলতে।

আজই ভারতের ভিসা হয়েছে তার। কলকাতার ঐতিহ্যবাহী ক্লাব ইস্ট বেঙ্গলের হয়ে খেলতে আগামীকাল বুধবার তার ঢাকা ছাড়ার কথা রয়েছে।

২২ বছর বয়সী সানজিদা সর্বশেষ দেশের ঘরোয়া ফুটবলে বসুন্ধরা কিংসে খেলেছেন। এ ক্লাবের জার্সিতে ২৯ ম্যাচে ১২ গোল করেছেন তিনি। ২০১৩ সালে জাতীয় অনূর্ধ্ব-১৪ দলের হয়ে প্রথম লাল-সবুজ জার্সি পড়েন সানজিদা। এরপর অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৯ খেলেছেন। জাতীয় দলে খেলছেন ২০১৬ সাল থেকে। জাতীয় দলের জার্সিতে এরই মধ্যে ২৯ ম্যাচ খেলেছেন সানজিদা।

ইস্ট বেঙ্গলের পরবর্তী ম্যাচ ৩০ জানুয়ারি ওড়িষার বিপক্ষে। ঐ ম্যাচ থেকে খেলার সম্ভাবনা রয়েছে সানজিদার। বাংলাদেশ নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন কিকস্টার্টের হয়ে খেলছেন। ২০১৮ সালে সাবিনার সঙ্গে ভারতের লিগ খেলেছিলেন কৃষ্ণা রানী সরকার।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।