ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বদলি হয়ে মায়ের পাশে বসলেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
বদলি হয়ে মায়ের পাশে বসলেন এমবাপ্পে সংগৃহীত ছবি

আগামী গ্রীষ্মেই রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবেন কিলিয়ান এমবাপ্পে। ফলে ফরাসি ফরোয়ার্ডকে ছাড়াই দলকে অভ্যস্ত করে তুলতে চান পিএসজি কোচ লুইস এনরিকে।

কিন্তু কাজটা যে এত সহজ নয়, তা বেশ ভালোভাবেই বুঝতে পারছেন তিনি।  

টানা তিন ম্যাচে এমবাপ্পেকে পুরো ৯০ মিনিট খেলার সুযোগ দেননি এনরিকে। এর মধ্যে ২টিতেই ড্র করেছে প্যারিসিয়ানরা। নঁতের বিপক্ষে জিতলেও তা এই এমবাপ্পের কারণেই। বদলি নেমে দলের জয় নিশ্চিত করেন তিনি। গতকাল রাতে মোনাকোর বিপক্ষে প্রথমার্ধ শেষেই তুলে নেওয়া হয় এমবাপ্পেকে। ম্যাচটি শেষ পর্যন্ত গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে।

পিএসজিতে যে নিজের শেষ সময় কাটছে, তা হয়তো এখন নিজেও অনুধাবন করছেন এমবাপ্পে। যে কারণে বদলি হওয়ার পর আর বেঞ্চে বসেননি। ফোনে কথা বলতে বলতে টানেল দিয়ে বেরিয়ে যান তিনি। এরপর খেলা দেখতে গ্যালারিতে উপস্থিত নিজের মায়ের পাশে গিয়ে বসেন তিনি। সেখান থেকেই দলের দুর্বল পারফরম্যান্স প্রত্যক্ষ করেন পিএসজির সর্বোচ্চ গোলদাতা (২৪৪ গোল)।  

তবে ড্র করেও শিরোপার পথেই আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা ব্রেস্টের চেয়ে এখনও ১২ পয়েন্ট এগিয়ে তারা। ব্রেস্টের চেয়ে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে থাকা মোনাকো আছে তিনে।

আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে পিএসজি।  

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।