ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

উৎসবের অপেক্ষায় কিংস অ্যারেনা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
উৎসবের অপেক্ষায় কিংস অ্যারেনা

গত শনিবার তিন ম্যাচ হাতে রেখেই টানা পঞ্চম লিগ শিরোপা নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। আজ কিংস অ্যারেনায় বাংলাদেশ পুলিশের বিপক্ষে ম্যাচ শেষে স্বাগতিক বসুন্ধরা কিংসের হাতে কাঙ্ক্ষিত শিরোপা তুলে দেবেন ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

সঙ্গে থাকবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহসভাপতি ইমরুল হাসান তো থাকবেনই। কিংস সভাপতি হিসেবে দিনটা তার কাছে বিশেষ।

ময়মনসিংহে মোহামেডানকে গত সপ্তাহে হারানোর সঙ্গে সঙ্গেই ধরাছোঁয়ার বাইরে চলে যায় কিংস। তবে সেদিন সেভাবে উদযাপন করেনি দলটি। নিজেদের হোম ভেন্যুতে জাঁকজমকভাবে শিরোপা উদযাপনের পরিকল্পনা করেছে তারা। যদিও এই শিরোপা উদযাপনে কিছুটা রাখঢাকের কথা বলেছেন কিংস সভাপতি ইমরুল হাসান, ‘আমাদের সামনে বড় ম্যাচ (ফেডারেশন কাপ ফাইনাল, যে ম্যাচ জিতলে ট্রেবল জিতবে বসুন্ধরা কিংস) রয়েছে। সে ম্যাচ থেকে যেন মনোযোগ সরে না যায়, সেটা মাথায় থাকবে। তার পরও কিছু আয়োজন তো থাকবেই। ফায়ারওয়ার্কস হবে। ছোটদের একটা দল বিরতির সময় মাঠে খেলবে, ফুটবল স্কিল দেখাবে। আমাদের সমর্থকরা তো থাকবেনই। ’

কিংসের জন্য বড় ম্যাচ আগামী ২২ মে। ময়মনসিংহে ফেডারেশন কাপের ফাইনাল। এই ম্যাচে জিততে পারলে ট্রেবল জয়ের আনন্দে ভাসবে বসুন্ধরা কিংস। আজ ট্রফি প্রদানের সঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা গ্রুপের অর্থায়নে নির্মিতব্য বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্সও মন্ত্রীকে ঘুরে দেখানোর পরিকল্পনা আছে।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।