ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মেয়ে ক্যাপ্টেন

শাহরুখের ঘরই ফুটবল মাঠ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
শাহরুখের ঘরই ফুটবল মাঠ

ঢাকা: দারুণ ফুটবলভক্ত বলিউড কিং শাহরুখ খান। বিশ্বকাপ খেলার জন্য এমাস থেকে বদলে ফেলেছেন তার শ্যুটিংসহ সব শিডিউল।



সোমবার এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন খেলাপাগল শাহরুখ। সেটি হুবহু তুলে ধরা হলো বাংলানিউজের পাঠকদের জন্য।

শাহরুখ বলেন, আমি ফুটবল ভালোবাসি, আমার ছেলে ফুটবল খেলে, আমার মেয়ে স্কুল ফুটবলের ক্যাপ্টেন। আমি নিজে সব সময় ফুটবল খেলেছি। আমি তো ঘরটাকেই একটা ফুটবল মাঠ বানিয়ে রেখেছি।

এই ফুটবলভক্ত বলেন, আমি ফুটবলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত, জড়িত ফিফার সঙ্গে। আমি ইদানীং সকালে বেশি কাজ করছি। সাধারণত পোস্ট প্রোডাকশনের কাজ রাতে করি। কিন্তু এখন দিনে কাজ করছি। রাত ৮টা থেকে আমি পুরো দুনিয়া থেকে আলাদা হয়ে যাচ্ছি। আমি এখন শুধুই ফিফা বিশ্বকাপে মগ্ন।

আপনার পছন্দের দল কোনটা জানতে চাইলে শাখরুখ বলেন, ব্রাজিল সবসময় আমার পছন্দের। আমি মনে করি তারা দুনিয়ায় সবচেয়ে বেশি পছন্দের তাদের সাম্বা ফুটবল স্টাইলের জন্য।

এবার বিশ্বকাপের অন্য দলগুলোর খেলা নিয়ে তিনি বলেন, আমার মনে হয় স্পেনের টিকি-টাকা একটু খারাপ হয়ে গেছে। তবে স্পেন আবার তাদের খেলায় ফিরে আসবে।

ইতালির যে প্লেসিং, তা অন্য দলগুলোকে ভয় পাইয়ে দেবে। আর্জেন্টিনা আমার মতে এখন খুব আক্রমণাত্মক খেলছে। আর প্রথমবারের মতো ব্রাজিলের ডিফেন্স অ্যাটকের চেয়ে শক্তিশালী মনে হচ্ছে, তবে তাদের অ্যাটাকিং শক্তিও ভালো।

নেদারল্যান্ডস দেখিয়ে দিচ্ছে তারা কি করতে পারে। জার্মানিকে আপনি ফেলে দিতে পারবেন না। এই চার-পাঁচ দলই আমার ভালো লাগে।

আরেকটি বিষয় আমি শুনেছি হন্ডুরাস নাকি খুবই ইন্টারেস্টিং, কোস্টারিকাও ভালো খেলছে। প্রথম রাউন্ড শেষ হলে আসলে বোঝা যাবে। তবে খেলার শৈলী, সুনাম সব বিবেচনায় ব্রাজিল আমার সব সময়ের পছন্দের দল। আমি ব্রাজিলকে ভালোবাসি।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa