ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ফুটবল

রুবাইর গণনায় ৭ গোলের প্রবল সম্ভাবনা

ব্রাজিলের সঙ্গে টক্কর দেবে চিলি

... | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৪
ব্রাজিলের সঙ্গে টক্কর দেবে চিলি

ব্রাজিল বনাম চিলির খেলা হতে চলেছে যথেষ্ট উত্তেজনাপূর্ণ একটি ম্যাচ। এ খেলার একদিকে থাকবে ব্রাজিলের ঝোড়ো আক্রমণ অন্যদিকে চিলির হঠাৎ হঠাৎ ধনুক নিক্ষিপ্ত বাণের মতো প্রতি-আক্রমণ।



ব্রাজিলের এস্তাডিও মিনেইরাও স্টেডিয়ামের বিপুল সংখ্যক ব্রাজিল সমর্থকের সমর্থন ব্রাজিল দলের মধ্যে ইতিবাচক শক্তি হিসেবে কাজ করবে। ৫৮ হাজারের বেশি মানুষ থাকবেন এ মাঠে। ইতিহাসের নিরিখে এটি ব্রাজিলের পক্ষে শুভ একটি মাঠ।

খেলায় ব্রাজিলের জেতার সম্ভাবনা প্রবল। মাঠটিকে দক্ষিণ পশ্চিম ও উত্তর-পূর্ব দু’টি ভাগে ভাগ করা হয়েছে। অক্ষাংশ ও দ্রাঘিমার বিচারে মাঠের দক্ষিণ-পশ্চিম প্রান্তটি বাজিলের পক্ষে শুভ। তবে প্রতি আক্রমণ নিয়ে সতর্ক থাকতে হবে ব্রাজিল দলকে। না হলে রক্ষণ বিপদের মুখে পড়ার সম্ভাবনা প্রবল।

ফ্রি-কিক বা কর্নার-কিক থেকে ব্রাজিল গোলের সম্ভাবনা তৈরি করবে। তবে বেশ কয়েকটি সুযোগ নষ্ট হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। খেলার প্রথম ভাগে ব্রাজিলের বেশ কিছু আক্রমণ রুখে দেবে চিলি।

খেলায় গোল পাওয়ার সম্ভাবনা আছে দু’দলেরই। ১৪ মিনিট, ২১ মিনিট, ৩৩ মিনিট, ৪৪ মিনিট, ৫২ মিনিট, ৬৯ মিনিট এবং ৮৯ মিনিটের কাছাকাছি সময়ে গোল হওয়ার সম্ভাবনা প্রবল। বেশ কড়া প্রতিপক্ষ হয়ে বাজিলের সঙ্গে টক্কর নেবে চিলি।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa