ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

ট্রেনিং ক্যাম্প ছেড়ে বাড়ি গেলেন নেইমার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুলাই ৭, ২০১৪
ট্রেনিং ক্যাম্প ছেড়ে বাড়ি গেলেন নেইমার ছবি: সংগৃহীত

ঢাকা: ট্রেনিং ক্যাম্প ছেড়ে সাওপাওলোর বাড়িতে গেছেন ব্রাজিল দলের তারকা খেলোয়াড় নেইমার। রোববার ব্রাজিলের তেরেসোপোলিসের গ্রাঞ্জা কোমারি ট্রেনিং ক্যাম্প থেকে হেলিকপ্টারে করে সাওপাওলো শহরের গুয়ারুজার নিজ বাড়িতে পৌঁছান ইনজুরি আক্রান্ত এই ফরোয়ার্ড।



কোয়ার্টার ফাইনালের ম্যাচে  কলম্বিয়ার ডিফেন্ডার হুয়ান জুনিগার নির্মম আঘাতে মেরুদণ্ডের কশেরুকায় চির ধরে নেইমারের। আর এ আঘাতেই তার বিশ্বকাপ মিশন শেষ হয়ে যায়। হাসপাতাল থেকে চিকিৎসা শেষে স্কোয়াডের ট্রেনিং ক্যাম্পে ফিরে এলেও ইনজুরি রিকভারির জন্য বাড়িতেই ফিরে যেতে হলো তাকে।

আঘাত প্রাপ্তির প্রাথমিক অবস্থায় শরীরের নিচের অংশ প্যারালাইজড হয়ে যেতে পারে আশঙ্কা করা হলেও, পরে চিকিৎসকরা নিশ্চিত করেন ৬ সপ্তাহের বিশ্রাম শেষে তিনি খেলায় ফিরতে পারবেন।

ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানায়, নেইমারের বিশ্বকাপ মিশন শেষ! মেরুদণ্ডের কশেরুকায় আঘাত পাওয়ায় বিশ্বকাপের পরবর্তী দুই ম্যাচে খেলতে পারবেন না। ৪ থেকে ৬ সপ্তাহ সময়ের মধ্যে নেইমার সুস্থ হয়ে উঠতে পারবেন।   ‍

হাসপাতাল থেকে ফিরে সমর্থকদের উদ্দেশ্যে নেইমার এক ভিডিও বার্তায় বলেন, আমি খুব দ্রুতই আমি খেলায় ফিরে আসবো। আমার স্বপ্ন এখনও শেষ হয়ে যায়নি। আমি নিশ্চিত যে, দলের সতীর্থরা বিশ্বকাপ জেতার স্বপ্নপূরণে অবশ্যই সমর্থ হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।