ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপ জার্মানির ঘরে: নেস্তা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪
বিশ্বকাপ জার্মানির ঘরে: নেস্তা

ঢাকা: বিশ্বকাপের ট্রফি জিতবে জার্মানি এবং ফাইনালে ২-০ গোলে তা নির্ধারণ হবে এমনটাই মনে করেন অ্যালিসান্দ্রে নেস্তা। মেসির পারফরমেন্সের উপর আর্জেন্টাইনরা তাকিয়ে থাকবে বলে মনে করেন।

নেস্তা আর্জেন্টিনাকে ফাইনালে আন্ডারডগ বলেও মনে করেন।

ফাইনাল ম্যাচে আর্জেন্টিনার ডিফেন্সের উপরই সব নির্ভর করছে বলে জানান তিনি। প্রতিপক্ষ খেলোয়াড়দের মার্কিং, পজিশন এবং গতির দিকে যারা বিশেষ খেয়াল রাখতে পারবে তাদের জন্যই ট্রফি জেতা সহজ হবে।

নেস্তা এখনই ম্যারাডোনার সাথে মেসিকে মেলাতে নারাজ। কারণ ম্যারাডোনা তার ক্যারিয়ারের ইতি টেনেছেন অনেক আগেই আর মেসি এখনও খেলছেন। তিনি মনে করেন, মেসি যখন অবসরে যাবে তখনই সব কিছু নির্ধারণ হবে।

এই ম্যাচে দুই দলের প্রধান খেলোয়াড় কে হবে এমনটাও তিনি বলেছেন। আর্জেন্টিনার লাভেজ্জি আর জার্মানির খাদিরা। খাদিরা ব্রাজিলের বিপক্ষে অসাধারণ খেলেছেন। তবে ক্লোসাও যেকোন সময় ম্যাচের ভাগ্য বদলে দিতে পারে।

ফাইনাল ম্যাচ সব সময় অন্য রকম। আমি মনে করি জার্মানি ২-০ গোলে জিতবে। যারা চাপ নিতে পারবে তারাই জিতবে সে ক্ষেত্রে আমি জার্মানিকে এগিয়ে রাখব।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।