ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কামড়ালেই সুয়ারেজের বেতন কাটবে বার্সা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪
কামড়ালেই সুয়ারেজের বেতন কাটবে বার্সা সংগৃহীত

ঢাকা: উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজকে লিভারপুল থেকে কিনে নিয়েছে বার্সেলোনা৷ কাতালান ক্লাবের হয়ে ব্যয়বহুল খেলোয়াড় হিসেবে নাম লিখেছেন তিনি।

বিশ্বকাপে ‘কামড়’ কান্ডের এই নায়ক বার্সেলোনার হয়ে খেলার সময় যদি প্রতিপক্ষের কোনো খেলোয়াড়কে কামড় দেবার চেষ্টা করেন, তবে তার বেতন থেকে মোটা অংকের অর্থ কাটা যাবে।

আর এ শর্তেই তাকে কিনে নিয়েছে বার্সেলোনা।

চুক্তি অনুযায়ী সুয়ারেজ বছরে ১০ মিলিয়ন পাউন্ড আয় করবেন বার্সা থেকে৷ কিন্তু কাউকে কামড়ালেই তাঁর থেকে তিন মিলিয়ন পাউন্ড কেটে নেবে ক্লাব।


ইতালির গিরগিও চিয়েল্লিনিকে কামড়ে দিয়ে ফুটবল বিশ্বকে এক নতুন বিনোদন দিয়েছিলেন সুয়ারেজ। ইতালি-উরুগুয়ে ম্যাচে ঘটেছিল এ ঘটনা। এজন্য নয় ম্যাচ নিষিদ্ধ হয়েছেন সুয়ারেজ। চার মাস সব ধরনের খেলা থেকে বিরত থাকতে হবে তাকে।

এর আগেও বেশ কয়েকবার প্রতিপক্ষকে কামড়ে দিয়ে নিষেধাজ্ঞা পেয়েছিলেন তিনি। তাই বার্সেলোনা তাকে নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চায়নি৷ এই মুহূর্তে বার্ষিক আয়ের দিক দিয়ে ফুটবলারদের মধ্যে সুয়ারেজের স্থান চতুর্থ। মেসি,নেইমার ও ইনিয়েস্তার পরেই তার স্থান।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।