ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

ফুটবল

সিটিজেনদের হারিয়ে বছর শেষ করলো লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
সিটিজেনদের হারিয়ে বছর শেষ করলো লিভারপুল লিভারপুলের জয়-ছবি:সংগৃহীত

ঢাকা: বছরের শেষ দিনের ম্যাচ। তাইতো উত্তেজনাটা একটু বাড়তিই ছিল। আর ম্যাচে যদি মুখোমুখি হয় ইংলিশ প্রিমিয়ার লিগের দুই শক্তিশালী দল লিভারপুল ও ম্যানচেস্টার সিটি তবে তো কথাই নেই। চলতি মৌসুমে দুর্দান্ত খেলা লিভারপুল শেষ পর্যন্ত ১-০ গোলে হারিয়ে দিয়েছে পেপ গার্দিওলার শিষ্যদের।

ঘরের মাঠ অ্যানফিল্ডে সিটিজেনদের আতিথিয়েতা জানায় ইয়র্গান ক্লপের শিষ্যরা। আর ম্যাচের প্রথমেই এগিয়ে যাওয়া লিভারপুলের বিপক্ষে শেষ পর্যন্ত আর পেরে ওঠেনি সিটি।

এদিন খেলা শুরু হওয়ার আট মিনিট পরেই স্বাগতিকদের আনন্দে ভাসান লিভারপুল স্ট্রাইকার জিওর্জিনি উইজনালদাম। অ্যাডাম লালানার অ্যাসিস্ট থেকে গোলটি করেন ডাচ এ তারকা। পরে লিড নিয়েই বিরতিতে যায় অল রেডসরা।

বিরতির পর আক্রমণাত্মক ফুটবল খেলা শুরু করে সিটি। ম্যাচে সমতায় ফিরতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যায়। কিন্তু প্রতিপক্ষের শক্ত রক্ষণ আর ভাঙতে পারেননি আগুয়েরো-ডি ব্রুইনরা। ফলে শেষ পর্যন্ত ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় সফরকারীদের।

এদিকে এ জয়ের ফলে লিভারপুল লিগ টেবিলে নিজেদের দ্বিতীয়স্থান আরও পাকা করলো। ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ৪৩। সমান ম্যাচে সিটির পয়েন্ট ৩৯। আর ১৯ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, ০১ জানুয়ারি, ২০১৭
এমএমএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa