ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

ব্রাজিলকে টনি ক্রুসের খোঁচা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
ব্রাজিলকে টনি ক্রুসের খোঁচা সর্ব বামে টনি ক্রুস-ছবি:সংগৃহীত

ঘরের মাঠের বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানি বধের মিশনে নেমেছিল ব্রাজিল। তবে উল্টো নিজেরাই ৭-১ গোলের লজ্জা নিয়ে মাঠ ছাড়ে। এমন ঘটনার পুনরাবৃত্তি না হলেও জার্মান মিডফিল্ডার টনি ক্রুস প্রায় তিন বছর পর ঠিকই সেলেকাওদের খোঁচা দিলেন। তাও আবার নতুন বছরের শুভেচ্ছা জানানোর মাধ্যমে।

রিয়াল মাদ্রিদ এ তারকার টুইটারে ৪.৩৬ মিলিয়ন ফলোয়ার। যেখানে তিনি শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন ‘শুভ ২০১৭’ লিখে।

তবে এমনটি না করে তিনি ১ ও ৭ এর জায়গায় ব্রাজিল ও জার্মানির পতাকার ছবি পোস্ট করেছেন। যা মনে করিয়ে দেয় বিশ্বকাপে মারাকানার সেই ব্রাজিল ট্যাজেডিকে।

শেষ চারের সেই ম্যাচে ক্রুস দুটি গোল করেছিলেন। পরবর্তীতে তিনি আরও একটি টুইটে জানান, ‘ছোট একটি জোক’ এ প্রচুর আগ্রহ পাওয়া যাচ্ছে। আশা করি সবাই নতুন বছরে নিরাপদে থাকবে। ’ পরের টুইটটি ক্রুস করেছিলেন কারণ প্রথম টুইটে প্রায় ১ লক্ষ ৬৫ হাজার রিটুইট হয়েছিল।

এদিকে রিয়ালে ক্রুসের সতীর্থ হিসেবে খেলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। যে কিনা আবার জার্মানদের বিপক্ষে সেই ম্যাচের পুরো সময় মাঠে ছিলেন। মার্সেলো আরেকটি টুইটে লেখেন, ‘সবাইকে সর্বদা সম্মান করো। ’

এই বার্তাটি মার্সেলো হয়তো ক্রুসকেই ইঙ্গিত করে দিয়েছিলেন। তবে ক্রুসের এমন খোঁচার প্রতিশোধ নিতে পারেন মার্সেলো। আগামী শীতের ছুটিতে মুখোমুখি হতে পারে ব্রাজিল ও জার্মানি।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa