ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসির রেকর্ড জয় থামালো টটেনহাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
চেলসির রেকর্ড জয় থামালো টটেনহাম গোল করার মুহূর্ত-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে একের পর এক জয়ে উড়ছিল চেলসি। তবে তাদের জয়রথ থামিয়ে দিল টটেনহাম হটস্পার। ডেলে আলীর জোড়া গোলে চেলসিকে ২-০ ব্যবধানে হারালো মাউরিও পচেট্টিনোর শিষ্যরা। আর এ হারের ফলে লিগে ১৪ ম্যাচ জিতে একক ভাবে রেকর্ড গড়া হলো না চেলসির।

লন্ডনের ডার্বি ম্যাচে বুধবার রাতে ঘরের মাঠ হোয়াইট হার্ট লেনে শীর্ষে থাকা চেলসিকে আতিথিয়েতা জানায় টটেনহাম। আর পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে জয় তুলে নেয় দলটি।

এদিন ম্যাচের প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ক্রিস্টিয়ান এরিকসনের সহায়তায় ইংলিশ মিডফিল্ডার আলী গোল করে টটেনহামকে এগিয়ে নেন। আর বিরতির পর ৫৪ মিনিটে সেই এরিকসনের অ্যাসিস্টেই নিজের দ্বিতীয় গোল করেন। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় পায় টটেনহাম। আর টানা ১৩ ম্যাচ জয়ের পর হারের মুখ দেখে চেলসি।

এদিকে ম্যাচ হারলেও ২০ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই আছে চেলসি। তবে তিনে উঠে এসেঠে টটেনহাম। দলটির ২০ ম্যাচে ৪২ পয়েন্ট। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ০৫ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।