ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দিবালাকে পেতে মাঠে নেই রিয়াল-বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
দিবালাকে পেতে মাঠে নেই রিয়াল-বার্সা পাওলো দিবালা/ছবি: সংগৃহীত

পাওলো দিবালার জন্য রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার আগ্রহের খবর নতুন কিছু নয়। কিন্তু, জুভেন্টাসের প্রত্যাশা আর্জেন্টাইন ফরোয়ার্ড এখানেই থাকবেন। প্রধান নির্বাহী জিওসেপ্পে মারোত্তা দিবালার ক্লাব ছাড়ার সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন। এমনকি, দুই স্প্যানিশ জায়ান্ট আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি বলেও নিশ্চিত করেছেন তিনি।

এক সাক্ষাৎকারে মারোত্তা বলেন, ‘লা লিগা জায়ান্টদের ‍কাছ থেকে কোনো যোগাযোগ করা হয়নি। আমি পরিষ্কার করে বলতে চাই, দিবালার সঙ্গে আমাদের এখনো চুক্তির কয়েক বছর বাকি এবং কয়েক মাস আগে তার পারিশ্রমিক বাড়ানোর ব্যাপারটি সামনে আনা হয়েছে, এটাই একমাত্র ন্যায্য।

‘আমাদের মধ্যে সম্পর্কটা ভালো। এখানে কোনো ভীতি নেই যে সে ক্লাব ছেড়ে যাবে। জুভেন্টাস বিশ্বের অন্যতম সেরা টিমগুলোর একটি এবং এটা এমন একটা জায়গা যেখানে সে এসেছে, চলে যাওয়ার জন্য নয়। ’-যোগ করেন জুভিদের প্রধান নির্বাহী।

সিরি আ চ্যাম্পিয়নদের সঙ্গে দিবালার বর্তমান চুক্তির মেয়াদ ২০২০ সালের জুন পর্যন্ত। ২০১৫ সালে পালের্মো ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে তুরিনে পাড়ি জমান লিওনেল মেসির স্বদেশী প্রতিভাবান ফরোয়ার্ড। জুভিদের জার্সিতে এখন পর্যন্ত ৬২ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ২৮ বার।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ৯ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।