ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে নিয়ে আপত্তিকর মন্তব্য, ছাঁটাই ক্লাব ডিরেক্টর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
মেসিকে নিয়ে আপত্তিকর মন্তব্য, ছাঁটাই ক্লাব ডিরেক্টর লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

বার্সোলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির পারফর্ম নিয়ে মন্তব্য করায় ছাঁটাই হতে হলো ক্লাবটির স্পোর্টস ইনিস্টিটিউশনাল রিলেশন বিভাগের প্রধান পেরে গ্রাটাকসকে। মেসির নামে আপত্তিকর কথা বলার ২৪ ঘণ্টার মধ্যেই ক্লাবের এই ডিরেক্টরকে ছেঁটে ফেলেছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি।

সম্প্রতি বার্সার তরুণ ফুটবলারদের নিয়ে কাজ করা পেরে গ্রাটাকস বলেন, ‘মেসি বার্সেলোনার অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। কিন্তু সতীর্থদের ছাড়া মেসি ততটা ভালো পারফর্মার নন।

’ এমন মন্তব্যের পরই তাকে চাকরী হারাতে হলো।

শুক্রবার কোপা দেল রে’র শেষ আটের ড্র অনুষ্ঠান শেষে গণমাধ্যমকে ন্যু ক্যাম্পে অনুশীলন এবং শিক্ষামূলক ক্যাম্পের ডিরেক্টর ও লা মাসিয়া একাডেমির গুরুত্বপূর্ণ পদে থাকা গ্রাটাকস বলেন, ‘বার্সেলোনা এ পর্যন্ত এসেছে তা শুধু মেসির জন্য নয়। নেইমার, সুয়ারেজ, ইনিয়েস্তা, পিকে এবং অন্যান্য সতীর্থদের ছাড়া ততটা ভালো খেলোয়াড় নন মেসি। ’

গ্রাটাকসের এমন মন্তব্যের পর বার্সার কোচ লুইস এনরিক জানান, ‘আমি এসব বিষয় খেলার মধ্যে আনতে চাই না। আমি তার কথা শুনেছি। সকলেই মেসিকে নিয়ে গল্প তৈরি করতে চায়। তবে, আমি বলতে চাই মেসিই সেরা খেলোয়াড়। ’

গ্রাটাকসকে স্পোর্টস ইনিস্টিটিউশনাল রিলেশন বিভাগের প্রধান পদ থেকে অব্যাহতি দেওয়া হলেও তাকে ক্লাবের সঙ্গেই রাখছে বার্সা কর্তৃপক্ষ। ক্লাবের লা মাসিয়া প্রকল্পের ‘মাসিয়া ৩৬০’তে কাজ করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ১৪ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।