ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালে যাচ্ছেন সুইডিশ বিস্ময়বালক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
রিয়ালে যাচ্ছেন সুইডিশ বিস্ময়বালক ছবি: সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে আগমন ঘটছে সুইডেনের বিস্ময়বালক আলেকজান্দার ইসাকের। নতুন এক দুর্দান্ত ফরোয়ার্ড পেতে যাচ্ছে লস ব্লাঙ্কোসরা। জিনেদিন জিদানের দলে আগামী পাঁচ মৌসুমের জন্য চুক্তি করার অপেক্ষায় ইসাক।

১৭ বছর বয়সী ফরোয়ার্ড ইসাককে ডাকা হচ্ছে নতুন জ্লাতান ইব্রাহিমোভিচ। সুইডেন জাতীয় দলের কিংবদন্তি ইব্রার সঙ্গেই তার তুলনা করা হচ্ছে।

সম্প্রতি সুইডিশ ক্লাব এআইকের হয়ে চুক্তি করা ইসাককে নিয়ে দারুণ আগ্রহ দেখায় রিয়াল। দেশের জার্সি গায়ে মাত্র দুটি ম্যাচই খেলেছেন তিনি। অভিষেক ম্যাচেই গোল করেন তিনি। যা সুইডেন জাতীয় দলের ইতিহাসে সর্বকনিষ্ঠ কোনো ফুটবলারের অভিষেক ম্যাচে গোল ছিল। স্লোভাকিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে গত ১২ জানুয়ারি গোলটি করেন তিনি।

ইসাকের সুইডিশ ক্লাব আর রিয়াল মাদ্রিদের মধ্যে তরুণ এই উঠতি তারকাকে নিয়ে আলোচনা চলছে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী সপ্তাহেই ইসাকের সঙ্গে ৫ মৌসুমের জন্য চুক্তি করবে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাধারীরা।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ১৫ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।