ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চাইনিজ সমর্থকদের ভোটে সেরা রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
চাইনিজ সমর্থকদের ভোটে সেরা রোনালদো রোনালদো-ছবি:সংগৃহীত

২০১৬ সালের সাফল্যে আরও একটি পুরস্কার উদযাপন করলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। চাইনিজ সমর্থকদের ভোটে ইউরোপের সবচেয়ে মূলবান ফুটবলার ‘এমভিপি’ নির্বাচিত হলেন পর্তুগিজ অধিনায়ক। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের মালিকানায় থাকা সুনিং গ্রুপের ওয়েবসাইটের এই জরিপে সেরা হন তিনি।

এর আগে ৩১ বছর বয়সী রোনালদো ব্যালন ডি’অর, ফিফা সেরা পুরুষ ফুটবলার অ্যাওয়ার্ড নিজের করে নেন। যেখানে গত এক বছর তিনি ক্লাবের হয়ে ১১তম উয়েফা চ্যাম্পিয়নস লিগ, ক্লাব বিশ্বকাপ ও পর্তুগালের হয়ে প্রথমবারের মতো ইউরো ২০১৬ জেতেন।

এমন সম্মান পেয়ে রোনালদো কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলেননি। নিজের ইন্সটাগ্রাম পেজে তিনি লিখেন, ‘চাইনিজ সমর্থকদের আমার ধন্যবাদ। ’ 

এদিকে সম্প্রতি মাঠের পারফরম্যান্স অবশ্য কিছুটা খারাপই যাচ্ছে রোনালদোর। শেষ দুই ম্যাচে তিনি রিয়ালের হয়ে কোনো গোল করতে পারেননি। রাতে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে সেল্টা ভিগোর বিপক্ষে লড়বে গ্যালাকটিকোরা। সেমিফাইনালে যেতে হলে এ ম্যাচেন জিদান শিষ্যদের অন্তত ২-০ গোলে জিততে হবে। কারণ প্রথম লেগে ২-১ গোলে হেরে পিছিয়ে রয়েছে তারা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।