ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালকে নিয়ে আশাহত নন জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭
রিয়ালকে নিয়ে আশাহত নন জিদান জিনেদিন জিদান-ছবি:সংগৃহীত

ট্রেবলটা এবারও জেতা হলো না রিয়াল মাদ্রিদের। কোপা দেল রে থেকে ছিটকে পড়ায় এই স্বপ্ন পূরণ হলো না দলটির। তবে আসর থেকে বিদায় নিলেও গ্যালাকটিকোদের নিয়ে আশাহত নন কোচ জিনেদিন জিদান। বরং ভবিষ্যতে আরও সুযোগ দেখছেন তিনি।

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ গোলে ড্র করে রিয়াল। ফলে দুই লেগ মিলিয়ে অ্যাগ্রিগেটে ৪-৩ ব্যবধানে হেরে বসে রোনালদোরা।

সেই সঙ্গে সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ পাঁচটি ম্যাচে মাত্র একটিতে জয় এসেছে তাদের।

কোপা দেল রে’তে ছিটকে গেলেও লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে রিয়াল। পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতেও জায়গা করে নিয়েছে। তাই এমন হারকে খুব বেশি উদ্বেগের কারণ মনে করছেন না জিদান।

জিদান জানান, ‘আমাদের সুযোগ ছিল তবে আমরা নিতে পারিনি। এবার অন্যভাবে ভাবতে চাই। আমরা যদি কঠোর পরিশ্রম করি তবে আরও বড় কিছু অর্জন করতে পারবো। ’

আগামী শনিবার ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে লিগের ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলতে নামবে স্প্যানিশ জায়ান্ট দলটি। পয়েন্ট টেবিলে ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে থাকা সেভিয়া খেলেছে ১৯ ম্যাচ। সমান ১৯ ম্যাচে বার্সেলোনার সংগ্রহ ৪১।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ২৬ জানুয়ারি, ২০১৭
এমএমএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।