ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রেন্টফোর্ডকে হেসে খেলে হারালো চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
ব্রেন্টফোর্ডকে হেসে খেলে হারালো চেলসি হেসে খেলে হারালো চেলসি-ছবি:সংগৃহীত

ঢাকা: এফএ কাপের পঞ্চম রাউন্ডের খেলায় সহজ জয় পেয়েছে ইংলিশ ক্লাব চেলসি। ব্রেন্টফোর্ডকে ৪-০ গোলে হারিয়ে এই জয় তুলে নিয়েছে দ্য ব্ল‍ুজরা।

দলের হয়ে গোল করেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ান, স্প্যানিশ ফরোয়ার্ড পেদ্রো রদ্রিগেজ, সার্বিয়ান ডিফেন্ডার ব্রানিসলাভ ইভানোভিচ ও বেলজিয়ান ফরোয়ার্ড মিচি বাতসুই।

এর আগে শনিবার (২৮ জানুয়ারি) ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে কিক অফের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে চেলসি।

এমন আক্রমণের ধারাবাহিকতায় ১৪ মিনিটে উইলিয়ানের ফ্রি-কিক থেকে আসা বলটি ব্রেন্টফোর্ড জালে চুমু খেলে ১-০ তে এগিয়ে যায় স্বাগতিকরা।

কোন্তে শিষ্যদের দ্বিতীয় গোলটি এসেছে ২১ মিনিটে। বাতসুইর থ্রু পাস থেকে ব্যবধান দ্বিগুন করেন পেদ্রো।

ম্যাচে ফিরতে অবশ্য প্রথমার্ধেই চেলসি সীমানায় মুহুর্মহু আক্রমণ চালিয়েছে সফরকারী ব্রেন্টফোর্ড। কিন্তু ব্লুজদের সুরক্ষিত রক্ষণ দেয়ালে তাদের প্রতিটি আক্রমণ প্রতিহত হলে ২-০তে এগিয়ে থেকেই বিরতিতে যায় চেলসি।

বিরতির পরেও আক্রমণভাগের ধার অব্যাহত রাখে কস্তা, ইভানোভিচরা। ৬৯ মিনিটে তেমনই এক ধারালো আক্রমণ রচনা করে স্কোর লাইন ৩-০তে নিয়ে যান ব্রানিস্লাভ ইভানোভিচ।

স্বাগতিকদের শেষ গোলটি এসেছে ৮১ মিনিটে। মিচি বাতসুই পেনাল্টি কর্ণার থেকে জালে বল ঠেলে দিলে ৪-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

বাংলাদেশ সময়: ০৩০৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
এইচএল/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।