ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মরিনহো-ওয়েঙ্গারের গ্রিজম্যান চ্যালেঞ্জ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
মরিনহো-ওয়েঙ্গারের গ্রিজম্যান চ্যালেঞ্জ দলবদলের বাজারে অ্যান্তোনি গ্রিজম্যানকে পেতে কাড়াকাড়ি লেগে যেতে পারে/ছবি: সংগৃহীত

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে শীতকালীন ট্রান্সফার ‍উইন্ডো শেষের পথে। স্বাভাবিকভাবেই খেলোয়াড়দের ট্রান্সফার ঘিরে আলোচনা, গুঞ্জন চলছে পুরোদমে! যা নতুন মৌসুম শুরুর আগে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে যুক্ত করছে বাড়তি মাত্রা। সবচেয়ে আলোচিত অ্যান্তোনি গ্রিজম্যানকে পাওয়ার রেসে একে অপরকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড।

এ দুই জায়ান্ট ইংলিশ ক্লাবের কোচ আবার আর্সেন ওয়েঙ্গার ও হোসে মরিনহো। দু’জনের শীতল সম্পর্কের কথা কে না ‍জানে! তাই বোঝাই যাচ্ছে, গ্রিজম্যানকে দলে ভেড়াতে সর্বোচ্চ চেষ্টাই করবেন তারা।

ইংলিশ দৈনিক ডেইলি মেইল’র বরাত দিয়ে ইএসপিএন বলছে, রেড ডেভিলসদের সঙ্গে লড়াই করতে এক পায়ে খাঁড়া গানাররা। ফ্রেঞ্চ স্ট্রাইকারের জন্য নাকি ৮৫ মিলিয়ন পাউন্ড দর হাঁকাবে ওয়েঙ্গারের আর্সেনাল।

গত সামারেও ইউরোর ‘গোল্ডেন বল’ ও ‘গোল্ডেন বুট’ জয়ী গ্রিজম্যানকে দলে টানতে আশাবাদী ছিলেন ওয়েঙ্গার। কিন্তু অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে নতুন করে পাঁচ বছরের নতুন চুক্তি করে সব গুজবে জল ঢেলে দেন ২৫ বছর বয়সী এ ‘গোলমেশিন’।

অন্যদিকে, ম্যানইউর কোচের দায়িত্ব নেওয়া মরিনহোর পছন্দের তালিকায় উপরের সারিতে গ্রিজম্যান। এ মৌসুমেই ফ্রেঞ্চ ফরোয়ার্ডের স্বদেশী তারকা পল পগবাকে জুভেন্টাস থেকে ভাগিয়ে আনেন ‘স্বঘোষিত স্পেশাল ওয়ান’।

সে যাই হোক, শেষ পর্যন্ত গ্রিজম্যানের পরবর্তী গন্তব্য কোথায় হবে সেটিই এখন দেখার বিষয়। অ্যাতলেতিকো তাদের সেরা খেলোয়াড়কে নিশ্চয়ই সহজেই ছেড়ে দিতে চাইবে না। সব প্রশ্নের উত্তর মিলবে ট্রান্সফার উইন্ডোতে...

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।