ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

ম্যানইউতে রুনির সময় শেষ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৭
ম্যানইউতে রুনির সময় শেষ! ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের চলমান মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে কিছুটা বাজে দিন পার করছেন ওয়েইন রুনি। মৌসুমের শুরু থেকে সাইড বেঞ্চে দর্শক হয়ে খেলা দেখতে হচ্ছে তাকে। ম্যানইউর হয়ে এই মৌসুমই রুনির শেষ মৌসুম বলে মনে করছেন অনেকেই। তাদের দলে নতুন যোগ দিয়েছেন এক সাবেক ইংলিশ ফুটবলার পল ইনচ।

ম্যানইউতে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা কোচ আলেক্স ফার্গুসনের শিষ্য হয়ে খেলেছেন সাত বছর। জিতেছেন দুটি প্রিমিয়ার লিগ শিরোপা।

 

সাবেক রেড ডেভিলস মনে করেন, ‘ম্যান ইউতে রুনির সময় শেষ হয়ে গেছে। এখন তার উচিৎ ক্লাব পরিবর্তন করা। ’ 

চলতি মৌসুমে এখন পর্যন্ত মাত্র দুটি গোলের সন্ধান পেয়েছেন রুনি। হোসে মরিনহোর অধীনে সবমিলে মাত্র আট গোলের স্বাদ পেয়েছেন এই ইংলিশ স্ট্রাইকার। যদিও কয়েকদিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডের সর্বকালের সেরা গোলের রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি।

পল ইনচ রুনিকে দল ছাড়ার পাশাপাশি নতুন ক্লাবে যোগ দেয়ারও পরামর্শ দেন, ‘রুনির বয়স মাত্র ৩১। সে এখনও খেলতে চায় এবং প্রতিটি ম্যাচ খেলতে চায়। কিন্তু মরিনহো তাকে সুযোগ না দিলে তার সাইড বেঞ্চে বসে থাকার চেয়ে ক্লাব পরিবর্তন করাই ভালো হবে। এখনও সে ফুটবলকে অনেক কিছু দিতে পারে। সাইড বেঞ্চে বসে থেকে তার কোনো লাভ হবে না। আমি যদি তার বয়সে এই পজিশনে থাকতাম অবশ্যই ক্লাব পরিবর্তন করতাম। ’ 

পল ইনচ তার ‘প্যাডি পাওয়ার’ নামে একটি কলামে এভাবে মন্তব্য করেছেন।  

তবে কিছুদিন আগে অচিরেই রুনি নতুন ঠিকানায় যাচ্ছেন বলে গুঞ্জন উঠেছিল। ইংল্যান্ডের ‘ডেইলি সান’ জানিয়েছে, এবারই নাকি ম্যানইউতে রুনির শেষ মৌসুম। তাদের দাবি, আগামী বছর চাইনিজ লিগে পাড়ি জমাতে পারেন ইংল্যান্ড অধিনায়ক। এজন্য সপ্তাহে ১ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিকের প্রস্তাবও নাকি পেয়েছেন রুনি। রুনির প্রতি আগ্রহ রয়েছে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাবগুলোরও।

তবে সম্প্রতি তারকা খেলোয়াড়দের টানতে অঢেল টাকার প্রস্তাব দিচ্ছে চীন। তাতে সাড়াও দিতে পারেন ম্যানইউ সুপারস্টার রুনি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।