ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো বার্সা পয়েন্ট ব্যবধান কমালো বার্সা-ছবি:সংগৃহীত

লা লিগার শীর্ষ দল রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো বার্সেলোনা। অ্যাতলেটিক বিলবাওকে ৩-০ গোলে হারিয়ে রিয়ালের খুবই কাছে চলে আসে লুইস এনরিক শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন পাকো আলকাসের, লিওনেল মেসি ও অ্যালেক্স ভিদাল।

শনিবার রাতে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে বিলবাওকে আতিথিয়েতা জানায় বার্সা। আর ম্যাচের প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে দারুণ জয় তুলে নেয় স্বাগতিকরা।

এদিন গোলের শুরুটা করেন চলতি মৌসুমে দলে যোগ দেওয়া আলকাসের। ক্লাবের হয়ে লিগে এটি তার প্রথম গোল। নেইমারের অ্যাসিস্ট থেকে ১৮ মিনিটে গোল করে লিড পাইয়ে দেন স্প্যানিশ এ তারকা। ম্যাচের ৪০ মিনিটে লিড দ্বিগুণ করেন মেসি। কাতালানদের হয়ে ফ্রি-কিক থেকে রেকর্ড গোলটি করেন তিনি। এ নিয়ে ২৭তম ফ্রি-কিকে গোল করলেন আর্জেন্টাইন অধিনায়ক।

বিরতির পরও আক্রমণের ধারা অব্যাহত থাকে বার্সার। ৬৭ মিনিটে লিড আরও বড় হয়। ভিদালের গোলে ৩-০ স্কোর হয়। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা।

২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে বার্সা। তবে দুই ম্যাচ কম খেলা রিয়াল ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, ০৫ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।