ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

ঝড়ের কারণে পেছালো রিয়ালের ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
ঝড়ের কারণে পেছালো রিয়ালের ম্যাচ ছবি: সংগৃহীত

চলমান লা লিগার ম্যাচে সেল্টাভিগোর মাঠে আতিথ্য নেওয়ার কথা ছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। তবে, ঝড়ের কারণে পেছানো হয়েছে এই ম্যাচটি। নতুন সময়সূচি পরে জানানো হবে বলে জানিয়েছে লা লিগার আয়োজক কমিটি।

রোববার রাতে সেল্টার মাঠ বালাইডোস স্টেডিয়ামে ম্যাচটি হওয়ার কথা ছিল।

এর আগে স্পেনের উত্তর-পশ্চিমাঞ্চলে ঝড়ের কারণে দেপোরতিভো লা করুনা আর রিয়াল বেটিসের ম্যাচটি বাতিল হয়েছিল।

ভিগোর মেয়র আবেল ক্যাবালেরো জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে খেলা হওয়া অসম্ভব। প্রবল ঝড়ের কারণে স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হওয়ার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমি সেল্টার প্রসিডেন্টকে সব কিছু জানিয়েছি। গত রাতে এখানে প্রচণ্ড ঝড় ও ভারী বৃষ্টি হয়েছে। স্টেডিয়ামের একদিকের ছাদ উড়ে গেছে। এটা ঠিক করতে আমাদের সময় লাগবে। ’

তিনি আরও যোগ করেন, ‘ম্যাচ খেলার মতো মাঠটি প্রস্তুত না। আমাদের কাছে অতিথি এবং স্বাগতিক ফুটবলারদের নিরাপত্তা আগে প্রাধান্য পায়। এই পরিস্থিতিতে এই মাঠে খেলা চালানো সম্ভব নয়। আমরা দুই দলের কোচ, আয়োজক কমিটি আর বাকিদের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছি। ’

পয়েন্ট টেবিলে ১৯ ম্যাচ খেলা রিয়াল মাদ্রিদ শীর্ষস্থান ধরে রেখেছে। সর্বোচ্চ ৪৬ পয়েন্ট সংগ্রহ করেছেন জিদান-রোনালদো বাহিনী। ২১ ম্যাচ খেলা বার্সেলোনার সংগ্রহ ৪৫ পয়েন্ট, অবস্থান দুইয়ে। তিন নম্বরে থাকা সেভিয়া ২০ ম্যাচ খেলে অর্জন করেছে ৪২ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ০৫ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।