ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

বিশ্রামে রোনালদো, বেল, ক্রুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৭
বিশ্রামে রোনালদো, বেল, ক্রুস বিশ্রামে ক্রুস-রোনালদো-বেল-ছবি:সংগৃহীত

লেগানসের বিপক্ষে লা লিগার ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো, গ্যারেথ বেল ও টনি ক্রুসকে। প্রতিবেশি ক্লাবটির বিপক্ষে বুধবার (০৫ এপিল) বাংলাদেশ সময় রাত দেড়টায় মুখোমুখি হবে জিনেদিন জিদান শিষ্যরা।

কড়া সূচির কারণেই লিগের শীর্ষস্থান দখলকারী রিয়ালের তিন সেরা ফুটবলারকে বিশ্রাম দিয়েছেন কোচ জিদান। কেননা আগামী ২৮ দিনের মধ্যে গ্যালাকটিকোদের ৯টি ম্যাচ খেলতে হবে।

 

যেখানে আগামী রোববার ডার্বি ম্যাচে লড়বে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে। এছাড়া চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বায়র্না মিউনিখের মতো শক্তিশালী দল রয়েছে। আর এল ক্লাসিকোতে তো চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ম্যাচে লড়াইটাও মনে রাখতে হচ্ছে জায়ান্ট দলটিকে।

এদিকে লিগে এমনিতেই চারটি হলুদ কার্ড দেখা হয়ে গেছে পর্তুগিজ অধিনায়ক রোনালদোর। আর একটি কার্ড দেখলেই এক ম্যাচের নিষেধাজ্ঞা পাবেন ব্যালন ডি অর জয়ী এ তারকা। তবে সাম্প্রতিক সময়ে নিয়মিতই খেলেছেন মিডফিল্ডার ক্রুস। কিন্তু অ্যাঙ্কেলের ইনজুরির কারণে এখনও শতভাগ সুস্থ নন বেল।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ০৫ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।