ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

ব্রাজিল কোচকে বার্সায় চেয়েছিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, মে ২, ২০১৭
ব্রাজিল কোচকে বার্সায় চেয়েছিলেন নেইমার ব্রাজিল কোচ তিতে ও নেইমার /ছবি: সংগৃহীত

বার্সেলোনার কোচ হিসেবে লুইস এনরিকের উত্তরসূরি কে হবেন? ব্রাজিলের কোচ তিতে যদি বার্সার ডাগআউটে পা রাখেন কেমন হবে ভাবুন তো! ক্লাব কর্তৃপক্ষের কাছে নাকি এমন প্রস্তাবই দিয়েছেন নেইমার।

স্প্যানিশ ক্রীড়াদৈনিক ‘ডন ব্যালন’র দাবি, নেইমার ও তার বাবা বিভিন্ন বিষয়ে বার্সা পরিচালকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করে আসছেন। এ বছর প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গেও বিভিন্ন বিষয়ে কথা হচ্ছে।

সূত্রমতে, নিয়মিত আলোচনার সময় খবর প্রকাশিত হয়, চলতি মৌসুম শেষে বিদায় নিতে যাওয়া এনরিকের জায়গায় তিতের নাম সুপারিশ করেন নেইমার। বার্সাও বোর্ডে পরামর্শটি উত্থাপন করে।

শুধু তাই নয়, ইতোমধ্যেই নাকি তিতের প্রতিনিধির কাছে খবর পাঠিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। যাই হোক, প্রতিক্রিয়া এসেছে নেতিবাচক। শুধুমাত্র ২০১৮ বিশ্বকাপে চোখ রাখছেন সেলেকাও কোচ।

বলা বাহুল্য, তিতের অধীনে বাছাইপর্ব থেকে সবার আগে রাশিয়া ওয়ার্ল্ডকাপের চূড়ান্ত পর্বে জায়গা করে নেয় নেইমারের ব্রাজিল।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ২ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।