ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সাকে মেসির চুক্তি নবায়নের তাগিদ নেইমারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, মে ১০, ২০১৭
বার্সাকে মেসির চুক্তি নবায়নের তাগিদ নেইমারের লিওনেল মেসি ও নেইমার/ছবি: সংগৃহীত

বার্সেলোনাকে যত দ্রুত সম্ভব লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে বলেছেন নেইমার। ন্যু ক্যাম্পে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা কাটাতে জোর তাগিদই দিচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন।

মেসির চুক্তি নবায়ন ইস্যুটি লম্বা সময় ধরে আলোচিত। ২০১৮ সালে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে।

এখনো নতুন চুক্তিতে সই করেননি আর্জেন্টাইন আইকন। জানা যায়, বছরে ৩০ থেকে ৩৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন তিনি! বলা বাহুল্য, ইতোমধ্যেই আক্রমণভাগে মেসির দুই সঙ্গী নেইমার ও লুইস সুয়ারেজ নতুন চুক্তি করে ফেলেছেন।

বার্সা ভাইস প্রেসিডেন্ট জর্ডি মেস্ত্রের দাবি, একটি আকর্ষণীয় চুক্তি নবায়ন এখনো বাকি। নেইমার জোর দিয়েই বলছেন, মেসির সঙ্গে চুক্তি সম্পন্নের এখনই সময়। ক্লাব সতীর্থের প্রতি ভূয়সী প্রশংসাই ঝরেছে তার কণ্ঠে, ‘আমি এখানে মেসির সঙ্গে চার বছর ধরে খেলছি এবং প্রতিদিনই শিখছি কীভাবে বল স্ট্রাইক করতে হয়, ম্যাচে কীভাবে সচেতন থাকতে হয়... মেসি অন্য গ্রহ থেকে এসেছে। ’

‘সে একজন আদর্শ এবং একজন বন্ধু যার সঙ্গে প্রতিদিন ট্রেনিং করতে পারাটা আমার সৌভাগ্য। তার চুক্তি নবায়নের ব্যাপারে আমি আশাবাদী এবং লিও (মেসি) যাতে আমাদের সঙ্গেই থাকে তা নিয়ে কাজ করবে বার্সা। ’-যোগ করেন নেইমার।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ১০ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।