ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সাতেই শেষ চান ইনিয়েস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, মে ৩১, ২০১৭
বার্সাতেই শেষ চান ইনিয়েস্তা আন্দ্রেস ইনিয়েস্তা-ছবি:সংগৃহীত

বার্সেলোনার নিয়মিত অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা মনে করেন, স্প্যানিশ জায়ান্ট দলটির হয়েই তিনি ক্যারিয়ার শেষ করবেন। তবে জানান, হয়তো তাকে অন্য কোথাও যেতে হতে পারে। ২০১৮ সালের মাঝামাঝি সময়ে বার্সার সঙ্গে তার বর্তমান চুক্তি শেষ হবে।

৩৩ বছর বয়সী ইনিয়েস্তা লা লিগার শেষ মৌসুমে মাত্র ১৩টি ম্যাচ খেলেছিলেন। ফলে কাতালান ক্লাবটিতে তার ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ে।

কিন্তু এতো কিছুর পরও বার্সাতেই অবসর চান অভিজ্ঞ এ মিডফিল্ডার।

এ প্রসঙ্গে ইনিয়েস্তা বলেন, ‘এটা নির্ভর করছে মৌসুমটা কেমন যাবে, ক্লাব আমাকে কি প্রস্তাব দেবে? আমি কিভাবে এটি দেখি, আর তারাই বা কিভাবে দেখে? আমি আমার অবস্থান দেখেই সিদ্ধান্ত নেব। তবে আমি জানি না আগামী কয়েকমাসের মধ্যে আমরা কোন সিদ্ধান্তে পৌঁছাবো। ’

তিনি আরও বলেন, ‘ক্লাবের সঙ্গে আমার এখনও চুক্তি রয়েছে। আর আমি মনে করি পরবর্তী মৌসুমটি ভালো কাটবে। আশাকরি কোনো ধরনের বিপত্তি আসবে না। এখানে আমার সবসময়ই একটা ইচ্ছে ছিল, বার্সার হয়েই অবসর নিতে চাই। এই ক্লাবে যখন আমি মাত্র ১২ বছর বয়সে এসেছি তখন থেকেই এমন মনবাসনা তৈরি হয়েছে। ’

১৯৯৪ সালে বার্সার যুবদলে সর্বপ্রথম খেলার সুযোগ পান ইনিয়েস্তা। তবে ২০০২ সালে সিনিয়র দলে অভিষেক হয় তার। এখন পর্যন্ত কাতালানদের হয়ে ৬০০ টিরও বেশি ম্যাচ খেলে ৬০টির ওপর গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ৩১ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।