ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ভালভার্ডের ওপর পূর্ণ আস্থা ইনিয়েস্তার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, মে ৩১, ২০১৭
ভালভার্ডের ওপর পূর্ণ আস্থা ইনিয়েস্তার আন্দ্রেস ইনিয়েস্তা ও বার্সার নতুন কোচ আর্নেস্টো ভালভার্ডে/ছবি: সংগৃহীত

বার্সেলোনার নতুন কোচ আর্নেস্টো ভালভার্ডেকে নিয়ে নিজের অভিমত ব্যক্ত করেছেন অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা। তার ওপর পূর্ণ আস্থা রাখছেন স্প্যানিশ আইকন। একইসঙ্গে আগামী মৌসুমে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন।

ভালভার্ডের সামনে লুইস এনরিকের সাফল্য ধরে রাখার চ্যালেঞ্জ। শিরোপা জয় (কোপা দেল রে) দিয়ে তিন বছরের বার্সা অধ্যায়ের ইতি টানেন এনরিক।

নতুন কোচের মাঝে সেই গুণাবলী দেখছেন ইনিয়েস্তা, ‘কোচ হিসেবে বার্সাকে লিড দিতে সক্ষম ভালভার্ডে। যদি তা না হতো তাকে বেছে নেওয়া হতো না। ’

২০১৬-১৭ মৌসুমে লিগ শিরোপা হাতছাড়া করে বার্সা। এর জন্য ধারাবাহিক পারফরম্যান্সের ঘাটতিকে দায়ী করছেন ইনিয়েস্তা। এ কারণেই দল যা চেয়েছে সব অর্জন করা সম্ভব হয়নি। ট্রফি জিততে হলে ভালো খেলার ওপর জোর দিয়েছেন।

সব মিলিয়ে পরবর্তী সিজন নিয়ে আশাবাদী ৩৩ বছর বয়সী ইনিয়েস্তা, ‘আমরা প্রকৃত আশা ও বিশ্বাস নিয়ে ফিরবো। যদি সবকিছু ঠিকঠাক রাখতে পারি আগামী মৌসুমটা ভালো হবে। ’

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ৩১ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।