ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

দুই ভেন্যুতে এবারের বিপিএল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুন ৬, ২০১৭
দুই ভেন্যুতে এবারের বিপিএল দুই ভেন্যুতে এবারের বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের দশম আসরে ভেন্যুর সংখ্যা কমছে। গতবার পাঁচ ভেন্যুতে আসর মাঠে গড়ালেও এবার তা কমে দু’টোতে হচ্ছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে হবে এবারের আসর।
 

মঙ্গলবার (০৬ জুন) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী কমিটির ১১তম জরুরি সভায় এই সিদ্ধান্ত হয়েছে। এসময় বাফুফের সভাপতি সালাউদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও সিনিয়র সভাপতি আব্দুস সালাম মুর্শেদীসহ ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


 
এসময় আসন্ন বিপিএলে, ভেন্যুসহ বিভিন্ন বিষয়ের উপর মত-বিনিময় ও সিদ্ধান্ত হয়।
 
এবার বিপিএলের ভেন্যু নিশ্চিত নিয়ে দ্বিমত দেখা যাচ্ছিল। গত আসরে লিগে ৫ ভেন্যু থাকলেও এবারের আসরে ভেন্যু কমে গেল। জোটবদ্ধ ক্লাবগুলো চাচ্ছিল চারটি ভেন্যুতে এ আসরটি মাঠে গড়াক। এ নিয়ে প্রস্তাবনা দিয়েছিল ক্লাবগুলোর কর্মকর্তারা। শেখ রাসেল চাচ্ছে ফরিদপুর স্টেডিয়াম, সাইফ স্পোর্টিং ক্লাব চায় যশোর জেলা স্টেডিয়াম ও চট্টগ্রাম আবাহনী তার নিজের ভূমিতে ভেন্যু রাখার প্রস্তাব দিয়েছিল। তবে, এবারের সিদ্ধান্তে ভেন্যু কমে দুইয়ে নামানো হয়েছে।
 
আগামী ১২ জুন ২০১৭ তারিখ হতে ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৭’ এর খেলা শুরু হবে বলে সিদ্ধান্ত হয়।
 
'বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৭’ এর স্পন্সরশীপ মানি হতে ৭৫% ভাগ অর্থ অংশগ্রহণকারী ক্লাবগুলোকে প্রদান করা হবে। সভায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি জনাব বাদল রায় মস্তিস্কে রক্তক্ষরণে আক্রান্ত হওয়ায় তার সুস্বাস্থ্য কামনা করা হয়।
 
বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, জুন ০৭, ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।