ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

জার্মানির ৭ গোলের উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, জুন ১১, ২০১৭
জার্মানির ৭ গোলের উৎসব ছবি:সংগৃহীত

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে দুর্বল সান মারিনোর বিপক্ষে ৭ গোলের উৎসব করেছে জার্মানি। দলের হয়ে হ্যাটট্রিক উপহার দেন সান্দ্রো ওয়াগনার। এছাড়া একটি করে গোল করেন জুলিয়ান ড্র্যাক্সলার, আমিন ইউনেস, সাকোদ্রান মুস্তাফি ও জুলিয়ান ব্রান্ট।

ঘরের মাঠে শুরুতেই চওড়া হয়ে খেলা বিশ্ব চ্যাম্পিয়নরা একের পর এক গোল করে প্রতিপক্ষকে হতাশ করে দেয়। যেখানে এদিন প্রায় দ্বিতীয় সারির দল নিয়েই মাঠে নামে জোকিয়াম লো’র শিষ্যরা।

 

ওয়াগনার ১৬, ২৯ ও ৮৫ মিনিটে গোল করে হ্যাটট্রিক উদযাপন করেন। তবে ১১ মিনিটে গোলের শুরুটা করেন ড্র্যাক্সলার। আর প্রথমার্ধে উইসেন আরও একটি গোল করেন। দ্বিতীয়াধের শুরুতেই মুস্তাফি একটি গোল করেন। তবে ৭২ মিনিটে ব্র্যান্ট গোল করলে বড় জয় নিশ্চিত হয় চারবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

ছয় ম্যাচের সবকটিতে জেতা জার্মানি ১৮ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে আছে। আজারবাইজানকে ১-০ গোলে হারানো নর্দার্ন আয়ারল্যান্ড ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। নরওয়ে ও চেক রিপাবলিকের মধ্যে গ্রুপের অন্য ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেক রিপাবলিক। ১ পয়েন্ট কম নিয়ে চতুর্থ আজারবাইজান। নরওয়ের পয়েন্ট। সবার নিচে স্যান ম্যারিনোর পয়েন্ট ০।  

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ১১ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।