ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মেসির আমন্ত্রণ পত্র হারিয়ে ফেলেছেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪১ ঘণ্টা, জুলাই ২, ২০১৭
মেসির আমন্ত্রণ পত্র হারিয়ে ফেলেছেন ম্যারাডোনা মেসির আমন্ত্রণ পত্র হারিয়ে ফেলেছেন ম্যারাডোনা-ছবি:সংগৃহীত

শৈশবের বান্ধবী আন্তোনিলা রোকুজ্জোর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বিশ্ব সেরা ফুটবলার লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের এই বিয়েটিকে শতাব্দীর সেরা বিয়ে বলে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো উল্লেখ করে। তবে বিতর্ক ওঠে নিজ দেশের আইকন দিয়েগো ম্যারাডোনাকে এই বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি কেন?

কিন্তু বিয়ের অনুষ্ঠানে বিশ্বকাপ জয়ী ম্যারাডোনাকে দেখা না গেলেও কষ্ট পাননি তিনি। বরং মেসির প্রতি এখনও তার বিশেষ ভালোবাসা রয়েছে।

তিনি জানান, মেসির বিয়ের আমন্ত্রণ পত্রটি অবশ্যই কোথাও হারিয়ে গেছে।

গত শুক্রবারে আর্জেন্টিনায় নিজ শহর রোজারিওতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন মেসি। যেখানে উপস্থিত ছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর বার্সেলোনার বর্তমান ও সাবেক তারকারা। কিন্তু অনুষ্ঠানে ম্যারাডোনা বা সাবেক বার্সা কোচ লুইস এনরিকের মতো তারকাদের দেখা যায়নি।

এদিকে বর্তমানে রাশিয়ায় কনফেডারেশনস কাপ উপভোগ করছেন ম্যারাডোনা। এর ফাঁকে এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘মেসিকে শুভেচ্ছা জানাই। সে জানে আমি তাকে কতটা ভালোবাসি। ’

তিনি আরও বলেন, ‘মেসির বিয়ের আমন্ত্রণ পত্রটি কোথাও হারিয়ে গেছে। তবে তার প্রতি আমার ভালোবাসা এতটুকুও কমেনি। সে দারুণ একজন ক্রীড়াবিদ আর অসাধারণ একজন ব্যক্তি। ’

এই মেসি ম্যারাডোনার অধীনে বেশ কিছুদিন খেলেছেন। তবে ২০১০ বিশ্বকাপে আলবেসেলিস্তারা খারাপ করায় আর্জেন্টিনার কোচ থেকে সরে যেতে হয় ম্যারাডোনাকে।

মেসির বিয়েতে আর্জেন্টাইন তারকাদের মধ্যে ছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া, সার্জিও রোমেরো, এভার বনেগা, ম্যাক্সি রদ্রিগেজরা। আর বার্সা সতীর্থদের মধ্যে ছিলেন, লুইস সুয়ারেজ, জাভি, স্যামুয়েল ইতো কার্লেস পুয়োল, সেস ফেব্রেগাসরা। ।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ০২ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।