ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মেসির সঙ্গে কথা বলতে অপ্রস্তুত ছিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, জুলাই ৩, ২০১৭
মেসির সঙ্গে কথা বলতে অপ্রস্তুত ছিলেন নেইমার মেসির সঙ্গে কথা বলতে অপ্রস্তুত ছিলেন নেইমার-ছবি:সংগৃহীত

বার্সেলোনায় নেইমারের সবচেয়ে কাছের বন্ধুদের একজন লিওনেল মেসি। তবে এই মেসির সঙ্গেই নাকি কথা বলতে অপ্রস্তুত ছিলেন ব্রাজিলিয়ান তারকা। যদিও ঘটনাটি ২০১৩ সালে। যেবার সান্তোস ছেড়ে ক্যাম্প ন্যু’তে পাড়ি দিয়েছিলেন তিনি। এমনকি সে সময় তার নাকি মনে হয়েছিল, সে ভিডিও গেমসের মধ্যে আছেন।

গত শুক্রবার বিয়ের পিড়িতে বসেছেন মেসি। নিজ দেশ আর্জেন্টিনার শহর রোজারিওতে শৈশবের বান্ধবী আন্তেনিলা রোকুজ্জোকে বিয়ে করেন তিনি।

শতাব্দীর সেরা এই বিয়ের অনুষ্ঠানে ছিলেন নেইমারও। যেখানে এই মেসির হাত ধরেই নিজের ফুটবলের উন্নতি ঘটিয়েছেন তিনি।

তবে ভিন্ন গল্প শোনালেন নেইমার। একটা সময় মেসির সামনে নাকি স্বাচ্ছন্দে কথাও বলতে পারতেন না। আর যখন বার্সার ড্রেসিং রুমে ঢুকতেন, তখন দেখতেন ভিডিও গেমসের সব নায়কেরা।

এক সাক্ষাতকারে নেইমার বলেন, ‘এটা ছিলো রোমাঞ্চকর, যখন আমি ড্রেসিং রুমের একদিকে দেখেছি মেসি, অন্যদিকে জাভি, আন্দ্রেস ইনিয়েস্তা, জেরার্ড পিকে ও দানি আলভেসদের। সে সময় আমি ভেবেছিলাম, আমি ভিডিও গেমসের ভেতর রয়েছি। একটা সময় গেমসে আমি তাদের সঙ্গে খেলেছি। আর এখন তাদের সঙ্গেই আছি। ’

তিনি আরও বলেন, ‘প্রথম মাসটি আমার খুবই কঠিন কেটেছে। এমনকি মেসির সামনে কথা বলতেও আমি অপ্রস্তুত ছিলাম। কারণ তারা ছিলো আইডল। তারা আইডল ছিলো আমার কাছে, কেননা সে সময় আমি মাত্রই এসেছি এবং আমি তখন তরুণ। ’

বর্তমানে বার্সা তথা পুরো বিশ্বে পরিচিত ‘এমএসএন’ ত্রয়ীর একজন নেইমার। যেখানে অন্যরা হলেন মেসি ও সুয়ারেজ। অনুষ্ঠানে মেসির সঙ্গে একটি ছবি ইনস্টগ্রামে পোস্ট করে তাদের শুভেচ্ছা জানান নেইমার।

এছাড়া ২৫ বছর বয়সী এ তারকা মনে করেন তার সতীর্থদের জন্যই তিনি আজ বার্সার স্পটলাইটে এসেছেন, ‘সবকিছুই শুন্য থেকে শুরু হয়, যেমন ব্রাজিলে তুমি কি করেছো ইউরোপা তা কিছুই নয়। তোমাকে নিজের মূল্যায়ন প্রমাণ করতে হবে। আমি কৃতজ্ঞ আমার সতীর্থ ও পরিবার ও বন্ধুদের প্রতি। ’

নেইমার এখন পর্যন্ত কাতালান ক্লাবটিতে চার বছর কাটিয়েছেন। যেখানে দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ সহ মোট আটটি শিরোপা জিতেছেন।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ০৩ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।